• মঙ্গলবার ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‍’শোয়েব আখতারের মুখোমুখি হতে ভয় পেতেন শচীন’

    অনলাইন ডেস্ক | ০৮ জুলাই ২০২০ | ৯:৫১ পূর্বাহ্ণ

    ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‍’শোয়েব আখতারের মুখোমুখি হতে ভয় পেতেন শচীন’

    ভারতের বিপক্ষে খেলার অভিজ্ঞতা নিয়ে সমালোচনার পর এবার দেশটির লিটল মাস্টার শচীন টেন্ডুলকারকে আক্রমণ করলেন আফ্রিদি। পাক গতিতারকা শোয়েব আখতারের মুখোমুখি হতে নাকি শচীন ভয় পেতেন বলে মনে করেন আফ্রিদি।

    সম্প্রতি পাকিস্তানের টিভি উপস্থাপিকা ও সংবাদকর্মী জয়নাব আব্বাস এক ‘চ্যাট শো’তে আফ্রিদিকে ৯ বছর আগের করা এক মন্তব্য মনে করিয়ে দেন। সে সময় আফ্রিদি বলেছিলেন, রাওয়ালপিণ্ডি এক্সপ্রেসের মুখোমুখি হতে শচীনের পা কাঁপত।
    এখন শচীন বিষয়ে কি মত জানতে চাইলে আফ্রিদি বলেন, দেখুন, শোয়েবের এমন কিছু স্পেল ছিল যার মুখোমুখি হয়ে শুধু শচীন না বিশ্বের বাঘা বাঘা ব্যাটসম্যানরাও ভয়ে কেঁপেছে। এটা আমি মিড অফ কিংবা কাভারে ফিল্ডিংয়ের সময় দেখেছি। ব্যাটসম্যানের শরীরী ভাষা দেখেই বোঝা যায় যে, তিনি চাপে আছেন। আর শচীন তো নিজে বলবে না যে, শোয়েবের বলে তিনি ভয় পেতেন । তবে আমি এটা বলছি না যে, শোয়েবকে খেলতে শচীন সব সময় ভয় পেতেন। তার কিছু স্পেলে শচীনকে ভয় পেয়ে পেছনের পায়ে খেলতে দেখেছি।

    এর আগে ভারতের বিপক্ষে খেলার অভিজ্ঞতার কথা বলতে গিয়ে আফ্রিদি ইউটিউবের এক ক্রিকেট শো-তে বলেছিলেন, ভারতকে আমরা এতবার, এতভাবে হারিয়েছি যে, শেষের দিকে ভারতীয় ক্রিকেটাররা আমাদের কাছে এসে মাফ চাইত। এমন মন্তব্যের পর আফ্রিদির কড়া সমালোচনায় মেতে ওঠেন ভারতের বর্তমান ও সাবেক ক্রিকেটাররা।

    তবে এসব সমালোচনায় দমে না গিয়ে যেন আরও উৎসাহ পাচ্ছেন আফ্রিদি। এবার ভারত দলের লিটল মাস্টার শচীন টেন্ডুলকারকে আক্রমণ করলেন তিনি। বিষয়টি নিয়েও সমালোচনা হচ্ছে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৯:৫১ পূর্বাহ্ণ | বুধবার, ০৮ জুলাই ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2021 shikkhasangbad24.com all right reserved