• মঙ্গলবার ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

    শিরোনাম

    ২৫ পুলিশ সুপারকে বদলি

    অনলাইন ডেস্ক | ১০ ডিসেম্বর ২০২০ | ১২:০৮ পূর্বাহ্ণ

    ২৫ পুলিশ সুপারকে বদলি

    ১৩ জেলার পুলিশ সুপারসহ এসপি পদমর্যাদার ২৫ জনকে বদলি করা হয়েছে। আজ বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ এক প্রজ্ঞাপনে বদলির এই আদেশ দেয়।

    বদলি হওয়া পুলিশ সুপাররা হলেন :

    রাঙামাটির পুলিশ সুপার মো. আলমগীর কবিরকে পুলিশ সদর দফতরে বদলি করা হয়েছে। এ ছাড়া বরিশাল জেলার পুলিশ সুপার মো. সাইফুল ইসলামকে ঢাকার সিআইডিতে, বরগুনা জেলার পুলিশ সুপার মারুফ হোসেনকে বরিশাল জেলা, কুমিল্লার পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলামকে ঢাকা মহানগরে, মৌলভীবাজার জেলার পুলিশ সুপার ফারুক আহমেদকে কুমিল্লা জেলায় বদলি করা হয়েছে।
    পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলামকে পুলিশ সদর দফতরে, কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খানকে পাবনা জেলায়, ঢাকার সিআইডির বিশেষ পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরাকে কুড়িগ্রাম জেলায় বদলি করা হয়েছে।

    গোপালগঞ্জ জেলার পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খানকে ঢাকার সিআইডিতে বদলি করা হয়েছে। আর গোপালগঞ্জ জেলার পুলিশ সুপার হয়েছেন পুলিশ সদর দফতরের এআইজি আয়েশা সিদ্দিকা।

    মাগুরার পুলিশ সুপার খান মুহাম্মদ রেজয়ানকে ঢাকার সিআইডিতে, পুলিশ সদর দপ্তরের এআইজি মোহাম্মদ জহিরুল ইসলামকে মাগুরা জেলার পুলিশ সুপারের দায়িত্ব দেওয়া হয়েছে।

    ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপার মোহা. মনিরুজ্জামানকে ঢাকার স্পেশাল প্রোটেকশন ব্যাটালিয়ন-১ এ, আর ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপারের দায়িত্ব পেয়েছেন পুলিশ সদর দপ্তরের এআইজি মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।

    এ ছাড়া রাজবাড়ী জেলার পুলিশ সুপার মো. মিজানুর রহমানকে ঢাকার সিআইডিতে, শেরপুর জেলার পুলিশ সুপার কাজী আশরাফুল আজিমকে গাজীপুর জেলার পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে। আর ঢাকার পুলিশ স্টাফ কলেজের পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরীকে শেরপুর জেলার দায়িত্ব দেওয়া হয়েছে।

    নৌ-পুলিশের পুলিশ সুপার মো. আব্দুল্লাহ আরিফকে খুলনা রেঞ্জে বদলি করা হয়েছে। খুলনা মহানগর পুলিশের উপকমিশনার এমএম শাকিলুজ্জামানকে রাজবাড়ী জেলার পুলিশ সুপারের দায়িত্ব দেওয়া হয়েছে।

    ঢাকার সিআইডির বিশেষ পুলিশ সুপার বেগম তাসমিয়াহ তাহলীলকে পুলিশ সদর দফতরে, কক্সবাজার আর্মড পুলিশ ব্যাটালিয়ন-১৬ এর অধিনায়ক মো. হেদায়েতুল ইসলামকে হবিগঞ্জ জেলার ইন সার্ভিস ট্রেনিং সেন্টার কমান্ডেন্ট হিসেবে বদলি করা হয়েছে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১২:০৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2022 shikkhasangbad24.com all right reserved