• শনিবার ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    ২২ কোটি টাকার কোকেন নিয়ে ধরা, একজনের ফাঁসিসহ ছয়জনের সাজা

    অনলাইন ডেস্ক | ০৭ অক্টোবর ২০২১ | ৪:৪৬ অপরাহ্ণ

    ২২ কোটি টাকার কোকেন নিয়ে ধরা, একজনের ফাঁসিসহ ছয়জনের সাজা

    খুলনায় মাদক মামলায় একজনকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। এছাড়া আরো পাঁচজনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়েছে।

    বৃহস্পতিবার দুপুরে খুলনার সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মশিউর রহমান চৌধুরী এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামিরা উপস্থিত ছিলেন।

    আদালতের পিপি এনামুল হক জানান, আসামি বিকাশ চন্দ্র বিশ্বাসকে ফাঁসির আদেশের পাশাপাশি এক লাখ টাকা জরিমানা ককরে আদালত। এছাড়া সোহেল রানাকে আমৃত্যু কারাদণ্ড ও এক লাখ টাকা জরিমানা, ছগিরকে ১৫ বছর সশ্রম কারাদণ্ড ও এক লাখ জরিমানা অনাদায়ে আরো দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং বিকাশ চন্দ্র মণ্ডল, এরশাদ ও ফজলুর রহমান ফকিরকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড ও ২৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

    মামলার এজাহারের বরাত দিয়ে এনামুল হক জানান, ২০১৭ সালের ১১ আগস্ট রাত পৌনে ১০টার দিকে খুলনা নগরীর ময়লাপোতা মোড় এলাকায় অভিযান চালায় র‌্যাব-৬। এ সময় কয়েকজন পালানোর চেষ্টা করলে সোহেল রানাকে আটক করেন র‌্যাব সদস্যরা। পালানোর কারণ জানতে চাইলে নিজের কাছে কোকেন রয়েছে বলে জানান সোহেল। পরে তার কাছ থেকে ২৩০ গ্রাম কোকেন উদ্ধার করে র‌্যাব। যার অনুমানিক মূল্য দুই কোটি ৩০ লাখ টাকা।

    পরে সোহেলের দেওয়া তথ্যমতে গগনবাবু রোডের একটি বাড়ি থেকে কোকেন বিক্রির মূলহোতা আরিফুর রহমান ছগিরকে আটক করা হয়। ছগিরের তথ্যমতে দাকোপ উপজেলায় অভিযান চালিয়ে বিকাশ চন্দ্র মণ্ডল ও ফজলুর রহমান ফকিরকে আটক করা হয়। পরে টুটপাড়ায় অভিযান চালিয়ে এরশাদ আলীকে আটক করা হয়। এরপর রূপসা উপজেলার রাজাপুর এলাকায় অভিযান চালিয়ে বিকাশ চন্দ্র বিশ্বাসকে আটকের সময় তিন প্যাকেট কোকেন পাওয়া যায়। যার ওজন দুই কেজি ২০ গ্রাম। সোয়া দুই কেজি কোকেনের মূল্য ২২ কেটি ৫০ লাখ টাকা। এরপর তাদের বিরুদ্ধে রূপসা থানায় মাদক আইনে মামলা করেন র‌্যাব কর্মকর্তা মো. রবিউল ইসলাম।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৪:৪৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৭ অক্টোবর ২০২১

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2022 shikkhasangbad24.com all right reserved