• বৃহস্পতিবার ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

    শিরোনাম

    ২২১ ভরি স্বর্ণসহ চোরাচালান চক্রের সদস্য গ্রেফতার

    অনলাইন ডেস্ক | ২৮ নভেম্বর ২০২০ | ৮:৫০ অপরাহ্ণ

    ২২১ ভরি স্বর্ণসহ চোরাচালান চক্রের সদস্য গ্রেফতার

    চট্টগ্রাম নগরের কোতোয়ালী থানাধীন নতুন রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান চালিয়ে স্বর্ণ চোরাচালান চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ২২১ ভরি স্বর্ণ উদ্ধার করা হয়েছে।

    গ্রেফতার ওই চোরাচালানকারীর নাম উত্তম সেন (৩৫)। তার বাড়ি জেলার পটিয়া উপজেলার হাইদঘর ইউনিয়নের ব্রাহ্মণঘাটায় হলেও বাস করেন পতেঙ্গা মহাজনঘাটা এলাকায়।

    কোতোয়ালী থানা সূত্রে জানা গেছে, শুক্রবার বিকাল পৌনে ৫টার দিকে স্টেশন এলাকায় সন্দেহজনক ভাবে হাঁটছিলেন উত্তম সেন। তার গতিবিধি লক্ষ্য করে পুলিশ এক পর্যায়ে তার শরীরে তল্লাশি চালায়। তল্লাশিকালে তার শরীরের বিভিন্ন স্থান থেকে ২২১ ভরি স্বর্ণ উদ্ধার করা হয়।

    কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, গ্রেফতার উত্তম সেনের দেহ তল্লাশি করে কালো রংয়ের স্কচটেপ দিয়ে মোড়ানো অবস্থায় ২২১ ভরি ওজনের ১৪টি স্বর্ণের বার পাওয়া যায়। তিনি তার প্যান্টের বেল্টে পরিহিত স্থানে, প্যান্টের পকেটে কৌশলে স্বর্ণের বারগুলো লুকিয়ে রেখেছিলেন। জিজ্ঞাসাবাদে তিনি এসব স্বর্ণ চট্টগ্রাম থেকে ঢাকায় নিয়ে যাওয়ার কথা স্বীকার করলেও বারগুলো সনজিত ধর (৩৮) নামে এক ব্যবসায়ীর বলে জানিয়েছেন। সনজিত ধর নামে ওই ব্যক্তিই তাকে পাচারের উদ্দেশ্যে ঢাকায় নিয়ে যাওয়ার জন্য এসব স্বর্ণের বার দিয়েছে বলে জানান। বিষয়টি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে।

    স্বর্ণ চোরাচালানের অপরাধে গ্রেফতার উত্তম সেনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে। সনজিত ধরকেও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান কোতোয়ালী থানার ওসি মহসীন।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৮:৫০ অপরাহ্ণ | শনিবার, ২৮ নভেম্বর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2022 shikkhasangbad24.com all right reserved