• মঙ্গলবার ২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

    শিরোনাম

    হায়দরাবাদকে ১৫৫ রানের লক্ষ্য দিল রাজস্থান

    অনলাইন ডেস্ক | ২২ অক্টোবর ২০২০ | ১১:২৩ অপরাহ্ণ

    হায়দরাবাদকে ১৫৫ রানের লক্ষ্য দিল রাজস্থান

    দুবাইয়ে দারুণ বোলিংয়ে রাজস্থান রয়্যালসকে বড় পুঁজি গড়তে দেয়নি সানরাইজার্স হায়দরাবাদ। ৬ উইকেটে ১৫৪ রান তুলেছে স্টিভেন স্মিথের দল। অর্থাৎ জিততে হলে ১৫৫ করতে হবে ডেভিড ওয়ার্নারের হায়দরাবাদকে।

    অথচ টস জিতে ব্যাট করতে নেমে শুরুটা খারাপ ছিল না রাজস্থানের। রবিন উথাপ্পা আর বেন স্টোকস ২১ বলের উদ্বোধনী জুটিতে তুলেন ৩০ রান। উথাপ্পার রানআউটে (১৩ বলে ১৯) ভাঙে এই জুটি। এরপর সঞ্জু স্যামসনের সঙ্গে স্টোকসের ৫৬ রানের আরেকটি জুটি। ১১.৩ ওভারে ১ উইকেটেই ৮৬ রান ছিল রাজস্থানের।

    অল্প সময়ের মধ্যে বেশ কয়েকটি উইকেট হারানোয় রানের গতি কমে যায় দলটির। মারমুখী হতে যাচ্ছিলেন স্যামসন। ১২তম ওভারে তাকে বোল্ড করে জুটিটি ভাঙেন জেসন হোল্ডার। ২৬ বলে এই ব্যাটসম্যানের উইলো থেকে আসে ৩৬ রান। পরের ওভারেই অপেক্ষাকৃত ধীরগতির বেন স্টোকসকে বোল্ড করেন রশিদ খান। ৩২ বলে স্টোকস তখন ৩০ রানে।

    এরপর উইকেটে নেমে সুবিধা করতে পারেননি জস বাটলার। ১২ বলে ৯ রান করে বিজয় শঙ্করের শিকার হন তিনি। ১১০ রানে ৪ উইকেট হারায় রাজস্থান। সেখান থেকে ধুঁকতে ধুঁকতে এগিয়েছে তারা।

    ১৯তম ওভারে ১৫ বলে ১৯ রান করে হোল্ডারের দ্বিতীয় শিকার হন স্মিথ। পরের বলে সাজঘরের পথ ধরেন মারমুখী রিয়ান পরাগও (১২ বলে ২০)। শেষ পর্যন্ত রাজস্থানের পুঁজিটা আর প্রত্যাশামতো বড় হয়নি।

    সানরাইজার্স হায়দরাবাদের বোলারদের মধ্যে সবচেয়ে সফল জেসন হোল্ডার। ৪ ওভারে ৩৩ রান খরচায় ক্যারিবীয় এই পেসার নেন ৩ উইকেট।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:২৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2022 shikkhasangbad24.com all right reserved