• বৃহস্পতিবার ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

    শিরোনাম

    হাইকোর্টে সাইকেল চালিয়ে এলেন বিচারপতি

    অনলাইন ডেস্ক | ১৪ ডিসেম্বর ২০২০ | ১০:২১ পূর্বাহ্ণ

    হাইকোর্টে সাইকেল চালিয়ে এলেন বিচারপতি

    কাকরাইলে অবস্থিত জাজেস কমপ্লেক্সের বাসা থেকে সাইকেল চালিয়ে হাইকোর্টে এসেছেন বিচারপতি মো. আশরাফুল কামাল। সুপ্রিম কোর্টের প্রধান ফটক দিয়ে আজ রোববার সকাল সাড়ে ৯টার দিকে তিনি সাইকেল চালিয়ে প্রবেশ করেন।
    তাঁর সঙ্গী ছিলেন সুপ্রিম কোর্টের দুজন আইনজীবী। তাঁরা হলেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির জ্যেষ্ঠ সহসম্পাদক ইমতিয়াজ ফারুক ও সমিতির কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য মাহফুজ বিন ইউসুফ। প্রবেশের সময় পেছনে আরেকটি সাইকেলে চড়ে বিচারপতির গাড়িচালককেও প্রবেশ করতে দেখা যায়।

    সমিতি প্রাঙ্গণে গত ৫ নভেম্বর সাইকেল শেডের উদ্বোধন করা হয়। বাইসাইকেলকে পরিবেশবান্ধব ও স্বাস্থ্যসম্মত বাহন অভিহিত করে ওই অনুষ্ঠানে বিচারপতি মো. আশরাফুল কামাল বলেছিলেন, এ বছরই তিনি সাইকেল কিনবেন এবং বাসা থেকে মাঝেমধ্যে সাইকেলে করে কোর্টে আসবেন।

    সুপ্রিম কোর্টের আইনজীবীদের সাইক্লিং ক্লাব ‘কাউন্সেলস অন সাইকেলস’–এর সভাপতি ইমতিয়াজ ফারুক ও সম্পাদক ইউসুফ। ইমতিয়াজ ফারুক বলেন, মাহফুজ বিন ইউসুফ ও তিনি সকালে ধানমন্ডি থেকে সাইকেল চালিয়ে কাকরাইলের জাজেস কমপ্লেক্সে আসেন। এরপর বিচারপতি মহোদয়সহ সাইকেল চালিয়ে সাড়ে ৯টার দিকে কোর্টে পৌঁছান। পরিবেশবান্ধব এ বাহনের জন্য ঢাকা শহরে আলাদা লেন জরুরি। এ ছাড়া যেসব লেন বেদখল হয়ে আছে, সে বিষয়েও দুই সিটি করপোরেশনের পদক্ষেপ নেওয়া জরুরি।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১০:২১ পূর্বাহ্ণ | সোমবার, ১৪ ডিসেম্বর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2022 shikkhasangbad24.com all right reserved