• শনিবার ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    সোনারগাঁয়ে স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড

    অনলাইন ডেস্ক | ০৮ সেপ্টেম্বর ২০২০ | ১১:৩৮ অপরাহ্ণ

    সোনারগাঁয়ে স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড

    নারায়ণগঞ্জে স্ত্রী হত্যা মামলার রায়ে স্বামী আশরাফ হোসেন কামালকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় দণ্ডিত আসামি পলাতক ছিলেন।

    ফাঁসির দণ্ডপ্রাপ্ত আশরাফ হোসেন কামাল নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার তৈয়বপুর গ্রামের মৃত নুরুল গণির ছেলে। তাকে গ্রেপ্তারের জন্য পুলিশকে নির্দেশ দিয়েছে আদালত।

    রাষ্ট্রপক্ষের আইনজীবী সহকারী পাবলিক প্রসিকিউটর শিপ্রা মোদক এর সত্যতা নিশ্চিত করে বলেন, আশরাফ হোসেন তার স্ত্রী সানজিদা আক্তারকে নিয়ে সোনারগাঁয়ের মেঘনা এলাকায় হোলসিম সিমেন্ট স্টফ কোয়ার্টারে বসবাস করতেন। পারিবারিক কলহের জের ধরে সানজিদাকে ২০০৫ সালের ১ ফেব্রুয়ারি রাত সাড়ে ১০টায় শ্বাসরোধে হত্যা শেষে গলায় ওড়না পেঁচিয়ে মৃতদেহ ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রাখে। এরপর আত্মহত্যা বলে প্রচার করে আশরাফ হোসেন কামাল।

    তিনি জানান, পুলিশ সানজিদার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। তখন সানজিদার বাবা সাদেক মিয়াও সাক্ষী দিয়ে বলেন- সানজিদাকে তার স্বামী হত্যা করেনি, সে আত্মহত্যা করেছে। পরে ময়নাতদন্ত রিপোর্টে আসে সানজিদাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কেউ মামলা না করলেও সোনারগাঁও থানায় পুলিশের এসআই ফিরোজ খান বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় আদালত রায় ঘোষণা করেছেন।

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ১১:৩৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৮ সেপ্টেম্বর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2021 shikkhasangbad24.com all right reserved