• সোমবার ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    সিনিয়ার চিকিৎসকরা সুশান্তের মৃতদেহ দেখে বলছিলেন এটা আত্মহত্যা নয় খুন!

    অনলাইন ডেস্ক | ৩০ আগস্ট ২০২০ | ৮:১১ অপরাহ্ণ

    সিনিয়ার চিকিৎসকরা সুশান্তের মৃতদেহ দেখে বলছিলেন এটা আত্মহত্যা নয় খুন!

    সুশান্তের লাশ যখন কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল, তখন তাঁর পা ভাঙা ছিল। সম্প্রতি, এক ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমনই দাবি করেছেন কুপার হাসপাতালের এক কর্মী। তাঁর বিস্ফোরক দাবি, যে সিনিয়ার চিকিৎসকরা সুশান্তের মৃতদেহ পরীক্ষা করেছিলেন, তাঁরাও বলছিলেন যে এটা আত্মহত্যা নয় খুন।

    হাসপাতাল কর্মীর ভিডিওটি শেয়ার করেছেন সুশান্তের বোন শ্বেতা সিং কীর্তি। যেখানে ওই হাসপাতাল কর্মী আরও দাবি করেন, সুশান্তের গলায় সূচ ফোটানোর মতো একটি চিহ্ন ছিল, সেলোটেপ লাগানো ছিল। দেহে প্রায় ১৫-২০টা চিহ্ন ছিল বলে দাবি করেছেন হাসপাতালের ওই কর্মী।

    তাঁর দাবি, তিনি দেহ ময়নাতদন্তের পর ফের অ্যম্বুলেন্সে তুলেছিলেন শশ্মান পর্যন্ত নিয়ে গিয়েছিলেন। সুশান্তের পা মোড়া ছিল বলে বারবার দাবি করেন ওই কর্মী। এখানেই শেষ নয় রিয়া চক্রবর্তী ওই দিন কুপার হাসপাতালে ঢুকেছিলেন, এবং বেশকিছুক্ষণ ভিতরে ছিলেন বলেও জানান তিনি।
    তাঁর কথায় সেসময় আমাকে বাইরে বের করে দেওয়া হয়েছিল। ভিডিওটি শেয়ার করে শ্বেতা সিং কীর্তি লিখেছেন, ”হে ঈশ্বর! এই খবর শুনে আমার হৃদয় আবারও ভেঙে গেল। ওরা আমার ভাইয়ের সঙ্গে কী করেছিলে! দয়া করে দোষীদের গ্রেপ্তার করুন!!”

    প্রসঙ্গত, এর আগে এই দাবি উঠে এসেছিল অ্যম্বুলেন্স চালকের কথাতেও, যিনি কিনা সুশান্তের দেহ নিয়ে গিয়েছিলেন। এবার সেই একই দাবি করলেন কুপার হাসপাতালের এক কর্মী। জিনিউজ

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৮:১১ অপরাহ্ণ | রবিবার, ৩০ আগস্ট ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2021 shikkhasangbad24.com all right reserved