• শুক্রবার ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    সালথায় শামা ওবায়েদের পূজা মন্ডপ পরিশর্দন

    অনলাইন ডেস্ক | ২৩ অক্টোবর ২০২০ | ১০:০১ অপরাহ্ণ

    সালথায় শামা ওবায়েদের পূজা মন্ডপ পরিশর্দন

    বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের সভাপতি শামা ওবায়েদ ইসলাম (রিংকু), দেশের হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় শুভেচ্ছা জানাতে নিজ নির্বাচনী এলাকা ফরিদপুরের সালথায় বিভিন্ন দূর্গা মন্দির পরিদর্শন করেছেন।

    বৃহস্পতিবার (২২ অক্টোম্বর) বিকালে বৈরি আবহাওয়ার মধ্যে উপজেলা কেন্দ্রীয় সার্বজনীন দূর্গা মন্দিরসহ বেশ কয়েকটি মন্দির পরিদর্শন করেন। এসময় তিনি কামদিয়া সার্বজনীন দূর্গা মন্দির, কামদিয়া দূর্গা মন্দির, সালথা পূর্বপাড়া কেন্দ্রীয় সার্বজনীন দূর্গা মন্দির, সালথা সাহা পাড়া দূর্গা মন্দির, খেওয়াঘাট মাটিদাহ দূর্গা মন্দির, সালথা নাতুরকান্দা দূর্গা মন্দির পরিদর্শন করে প্রত্যেক মন্দিরে তিনি আর্থিক সহয়তা ও প্রদান করেন।

    এসময় উপস্থিত ছিলেন, সালথা উপজেলা বিএনপির সভাপতি ছিদ্দিকুর রহমান তালুকদার, নগরকান্দা বিএনপির সহসভাপতি হাবিবুর রহমান বাবুল তালুকদার, সালথা উপজেলা বিএনপির সহসভাপতি শাহিন মাতুব্বর, নগরকান্দা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক সাইফুর রহমান (মুকুল), সালথা উপজেলা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক খায়রুল বাসার আজাদ, যুবদল নেতা তৈয়বুর রহমান, নগরকান্দা উপজেলা সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মাহমুদুল হাসান (মিরান), ফরিদপুর জেলা যুবদলের সম্পাদক মামুন চৌধুরী, সালথা উপজেলা ছাত্রদল নেতা মিরান হুসাইন প্রমূখ।

    পূজা মন্ডপ পরিদর্শন কালে শামা ওবায়েদ বলেন, আমার বাবা মরহুম কে এম ওবায়দুর রহমান এদেশের মানুষের নয়নের মণি ছিলেন, তিনি ধর্ম বর্ণ নির্বিশেষে সকল জাতের মানুষকে ভালোবাসতেন। তাকেও সকলে ভালো বাসতেন। তার আদর্শকে বুকে আগলে আমি আপনাদের পাশে আছি থাকবো। যতদিন বাচঁবো আপনাদের সুখে দু:খে পাশের থাকবো ইনশল্লাহ।

    তিনি আরও বলেন, আপনাদের ধর্মের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গা পূজা উৎসব। প্রত্যেক বছরের ন্যায় এবারও আপনাদের মাঝে এই উৎসবের আনন্দ ভাগাভাগী করে নিতে আপনাদেরই মাঝে হাজির হয়েছি।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১০:০১ অপরাহ্ণ | শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2021 shikkhasangbad24.com all right reserved