• শুক্রবার ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

    শিরোনাম

    সালথায় প্রতারণা মামলায় ২জন আটক

    অনলাইন ডেস্ক | ১০ অক্টোবর ২০২০ | ১১:৫৩ অপরাহ্ণ

    সালথায় প্রতারণা মামলায় ২জন আটক

    ফরদিপুররে সালথা উপজলো চয়োরম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বররে সাক্ষর জাল করে প্রতারনা ও একটি বাড়ি একটি খামার প্রকল্পরে নাম করে ঘর-বাড়ি করে দওেয়ার কথা বলে টাকা নওেয়ার অভযিােগে ২জনকে আটক করছেে সালথা থানা পুলশি। শুক্রবার বকিালে উপজলোর যদুনন্দি বাজার থকেে তাদরে আটক করা হয়। আটককৃতরা হলনে- উপজলোর বল্লভদী ইউনয়িনরে বিষ্ণদি গ্রামরে মৃত সকেন্দোর আলীর পুত্র হাফজে ফরহাদ সখে (৪০) ও মাওলানা মজেবা উদ্দনি (৬০)।

    পুলশি সুত্রে জানা যায়, আটককৃত হাফজে ফরহাদ শখে ও মাওলানা মজেবা উদ্দনি একটি বাড়ি একটি খামার প্রকল্পরে নাম করে ঘর বাড়ি করে দওেয়ার কথা বলে উপজলোর বল্লভদি ইউনয়িনরে ৭-৮ জন ব্যক্তরি নকিট থকেে ৬/৭ মাস আগে টাকা নয়ে। ঘররে জন্য চাপ দলিে আসামীরা সালথা উপজলো পরষিদরে চয়োরম্যানরে জাল সাক্ষরে সুপারশি করা কাগজ পত্র দখোয় এবং সকলরে নকিট ৮ হাজার ৫’শ টাকা করে দাবি করে। ভুক্তভুগরিা টাকা নওেয়ার জন্য আসামীদরে যদুনন্দি বাজারে আসতে বলে সখোনে পৗেছলে ফরহাদ ও মজেবা উদ্দনিকে আটকে রখেে পুলশিে খবর দয়ে এলাকাবাসী। ঘটনাস্থলে গয়িে পুলশি তাদরে আটক করে থানায় নয়িে আসে। এঘটনায় ভুক্তভোগি জগন্নাথদি গ্রামরে সানোয়ার হোসনে বাদী হয়ে সালথা থানায় একটি মামলা দায়রে করছেনে।

    সালথা থানা ভারপ্রাপ্ত র্কমর্কতা মােহাম্মদ আলী জন্নিাহ বলনে, আটককৃত ফরহাদ শখে ও মজেবা উদ্দনিরে নামে প্রতারনার দায়ে নয়িমতি মামলা রুজু করা হয়েছে। শনবিার তাদরে বজ্ঞি আদালতে প্ররেণ করা হেয়েছে।

    সালথা উপজলো পরষিদরে চয়োরম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার বলনে, যারা আমার স্বাক্ষর জাল করে মানুষরে সাথে প্রতারণা করছে।ে আমি তাদরে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:৫৩ অপরাহ্ণ | শনিবার, ১০ অক্টোবর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2022 shikkhasangbad24.com all right reserved