• শুক্রবার ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

    শিরোনাম

    সান দিয়েগোর রাস্তায় ডলারের ছড়াছড়ি

    অনলাইন ডেস্ক | ২২ নভেম্বর ২০২১ | ৮:৩৩ পূর্বাহ্ণ

    সান দিয়েগোর রাস্তায় ডলারের ছড়াছড়ি

    ডলারে ছেয়ে গেছে সড়ক। উড়ে বেড়াচ্ছে কিছু নোট। এমন দৃশ্য দেখে লোভ সামলাতে পারেনি ওই সড়কে থাকা যাত্রীদের অনেকে। গাড়ি থামিয়ে হুড়মুড়িয়ে ডলার কুড়াতে শুরু করে তারা। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। নোটগুলো না কুড়াতে অনুরোধ জানানো হয়। কেউ কেউ পুলিশের অনুরোধে সাড়া দিলেও অনেকে কুড়িয়ে নেওয়া ডলারগুলো নিয়ে পালিয়েছে। এমনই দৃশ্যে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের সান দিয়েগো কাউন্টির একটি সড়কে।

    গত শুক্রবার একটি ব্যাংকের ডলার বহনকারী ট্রাকের দরজা হঠাৎ করে খুলে গেলে সড়কে নোটগুলো ছড়িয়ে পড়ে। সান দিয়েগো কাউন্টির ইন্টারস্টেট-ফাইভের রাস্তায় এ ঘটনা ঘটে।

    সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, মানুষ সড়কের ওপর হুমড়ি খেয়ে পড়ছে, বেসামাল হয়ে ডলার কুড়াচ্ছে। কাউকে কাউকে দেখা গেছে আকাশের দিকে নোট ছুড়ে উল্লাস প্রকাশ করতে।

    ক্যালিফোর্নিয়া হাইওয়ে টহল পুলিশের সার্জেন্ট কার্টিস মার্টিন এক সংবাদ সম্মেলনে বলেন, মানুষ যে সড়ক থেকে টাকা কুড়িয়ে নিয়েছে, চুরি করেছে, তার যথেষ্ট ভিডিও ও প্রমাণ হাতে আছে। তিনি জানান, রাস্তায় হাজারো নোট ছড়িয়ে পড়েছিল। এগুলোর মালিক একটি ব্যাংক। যারা রাস্তা থেকে ডলার কুড়িয়ে নিয়েছে, তাদের অবশ্যই পুলিশ স্টেশনে তা হস্তান্তর করতে হবে বলেও জানান তিনি।

    ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করে ডেমিবাগবি নামের একজন লিখেছেন, ‘আগে কখনো এমনটা দেখেছেন? আপনি হলে কী করতেন?’

    যারা দ্রুত সময়ের মধ্যে কুড়িয়ে নেওয়া ওই ডলার হস্তান্তর করবে না, তাদের ফুটেজ দেখে চিহ্নিত করা হবে বলে হুঁশিয়ার করেছে পুলিশ। কার্টিস মার্টিন বলেন, জড়িত ব্যক্তিদের চিহ্নিত করে তাদের বাড়ির দরজায় আমরা কড়া নাড়তে যাওয়ার আগেই ভালোয় ভালোয় নোটগুলো ফেরত দেওয়া উচিত।

    এ ঘটনায় এখন পর্যন্ত দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই দুই ব্যক্তি রাস্তায় ছড়িয়ে পড়া ডলার কুড়িয়ে নিয়ে পালানোর পরিকল্পনা করেছিল। তবে ভুল করে গাড়ির বাইরে থেকে তালা লাগিয়ে দেওয়ায় পালাতে পারেননি তারা।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৮:৩৩ পূর্বাহ্ণ | সোমবার, ২২ নভেম্বর ২০২১

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2022 shikkhasangbad24.com all right reserved