• শুক্রবার ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    সর্বহারা পার্টির চেয়ারম্যান পরিচয় চাঁদাদাবী, জনমনে আতঙ্ক

    অনলাইন ডেস্ক | ২৫ সেপ্টেম্বর ২০২০ | ৬:২৭ অপরাহ্ণ

    সর্বহারা পার্টির চেয়ারম্যান পরিচয় চাঁদাদাবী, জনমনে আতঙ্ক

    নিষিদ্ধ ঘোষিত সংগঠন বাংলাদেশ সর্বহারা পার্টির চেয়ারম্যান পরিচয় দিয়ে অবঃ মেজর জিয়া নামের এক ব্যক্তি বিভিন্ন ব্যক্তির কাছে চাঁদাদাবীর ঘটনায় জনমনে আতঙ্ক বিরাজ করছে।

    সাতক্ষীরা জেলার তালা উপজেলায় গত এক সপ্তাহে অন্তত ১০ জনের কাছে ফোন করে সর্বহারা পরিচয়ে প্রাণনাশের হুমকি দিয়ে চাঁদা দাবি করা হয়েছে। এ ঘটনায় তালা থানায় তিন জন ব্যক্তি জীবনের নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি করেছেন।
    উপজেলার সদর ইউনিয়নের বারইহাটী গ্রামের মৃত মজিদ মোড়লের ছেলে ও জেঠুয়া জাগরাণী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ আব্দুর রব প্রতিনিধিকে জানান,গতকাল বুধবার( ২৩ সেপ্টম্বর) বিকাল ৫টার সময় ০১৭৪৫৭৮১০৭৬ নাম্বার থেকে অবঃ মেজর জিয়া নামের একব্যক্তি সর্বহারা পার্টির চেয়ারম্যান পরিচয় দিয়ে ২ লক্ষ টাকা চাঁদা দাবী করেন। ২৪ সেপ্টম্বর দুপুর দেড়টার সময় আবারও ০১৭০১৮৭৪৬৬৮ নাম্বার থেকে ফোন করে বলে আমার ছেলেরা জেলে আছে তাদের ছাড়াতে টাকা লাগবে,তুই আজকের ভিতরে ০১৭০০৫৯১২০৮ বিকাশ নাম্বারে ২ লক্ষ টাকা পাঠিয়ে দিবি। দাবীকৃত টাকা না দিলে তাকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়।এঘটনায় তিনি তালা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

    উপজেলার জালালপুর ইউনিয়নের জেঠুয়া গ্রামের মোঃ মাজেদ আলী গাজীর ছেলে কৃষ্ণকাটি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আছাদুল হক জানান,গত সোমবার(২১সেপ্টম্বর)বিকাল ৫ টার দিকে ০১৭৪৫৭৮১০৭৬ নম্বর থেকে তাঁকে ফোন করা হয়।এ সময় অবঃ মেজর জিয়া নামের এক ব্যক্তি নিজেকে সর্বহারা পার্টির চেয়ারম্যান পরিচয় দিয়ে ১০ লাখ টাকা দাবী করেন। দাবীকৃত টাকা বিকাশের মাধ্যমে এই ০১৭০০৫৯১২০৮ নাম্বারে পাঠাতে বলে। টাকা দিতে অপারগতা প্রকাশ করলে,কত দিতে পারবেন এটা জানতে চান সর্বহারা পাটির পরিচয় দানকারী চেয়ারম্যান। টাকা দিতে অপরাগতা প্রকাশ করলে তাকে গালিগালাজ ও জীবননাশের হুমকি দিয়ে মোবাইল সংযোগ বিচ্ছিন্ন করে দেন। বাধ্য হয়ে তিনি বিষয়টি তার সহকর্মী শিক্ষকসহ প্রধান শিক্ষককে অবহিত করেন এবং তাদের পরামর্শে গত সোমবার তালা থানায় সাধারণ ডায়েরি করেছেন।

    উপজেলার মাগুরা ইউনিয়নের ধুলান্ডা গ্রামের মৃত শৈলন্দ্র নাথ দাশের ছেলে ও তালা সরকারী কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের অবঃ প্রদর্শক সন্তোষ কুমার দাশ জানান,গত রবিবার(২০সেপ্টম্বর) সন্ধ্যা ৬টার সময় এই ০১৭৪৫৭৮১০৭৬ নাম্বার থেকে অবঃ মেজর জিয়া নামের এক ব্যক্তি নিজেকে সর্বহারা পার্টির প্রধান পরিচয় দিয়ে ২ লক্ষ টাকা চাঁদা দাবী করেন।দাবীকৃত ২ লক্ষ টাকা দিতে অপারগতা প্রকাশ করলে সর্বহারা পার্টির প্রধান এই ০১৭০০৫৯১২০৮ নাম্বারে দ্রুত ২০ হাজার টাকা বিকাশ করতে বলেন আর টাকা বিকাশ না করলে জীবননাশেরও হুমকি দেন।এঘটনায় তিনি গত রবিবার তালা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

    তালা থানার অফিসার ইনচার্জ(ওসি) মেহেদী রাসেল জানান,এলাকায় সর্বহারা পার্টির কোন অস্তিত্ব নেই। একটি প্রতারক চক্র এই কাজ করছে বলে তারা সন্দেহ করছেন। এ পর্যন্ত আমাদের কাছে সর্বহারা পার্টির পরিচয়ে চাঁদা দাবীর ৩টি অভিযোগ এসেছে । মোবাইল নম্বর ট্র্যাক করে সর্বহারা পার্টির প্রধান পরিচয়দানকারীর অবস্থান নিশ্চিত করে তাকে গ্রেফতার করা হবে।

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ৬:২৭ অপরাহ্ণ | শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা
    01646741484 | hossainreaz694@gmail.com

    ©- 2021 shikkhasangbad24.com all right reserved