• বুধবার ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    সমাজ সচেতনতামূলক পাঁচটি শ্লোগান বহন করে জবির রোভারদের ১৫০ কি.মি পথ পরিভ্রমণ

    অনলাইন ডেস্ক | ০২ অক্টোবর ২০২০ | ১২:৪৬ অপরাহ্ণ

    সমাজ সচেতনতামূলক পাঁচটি শ্লোগান বহন করে জবির  রোভারদের ১৫০  কি.মি পথ পরিভ্রমণ

    বাংলাদেশের সর্ববৃহৎ ও সর্বোচ্চ সংখ্যক প্রেসিডেন্ট’স রোভার স্কাউট অ্যাওয়ার্ড অর্জনকারী জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের পাঁচ রোভার সদস্য ১৫০ কিলোমিটার পথ পরিভ্রমণ সম্পন্ন করেছেন।

    পরিভ্রমণকারী রোভার সদস্যরা হলেন- রোভার মো. ইমতিয়াজ মাহমুদ (দল নেতা), রোভার মোল্লা মামুন হাসান, রোভার আলমগীর হোসেন, রোভার আনোয়ার হোসেন ও রোভার নাজমুল হাসান মুন্না (সহকারী দলনতো)।

    পরিভ্রমণ শেষে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার জনাব মো. নাজমুস সাকিবের সাথে সৌজন্য সাক্ষাৎ করে পরিভ্রমণ সম্পন্ন করেন। গত ২৭ সেপ্টেম্বর শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম এই পরিভ্রমণের উদ্বোধন করেন।
    জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউটস গ্রুপ সূত্রে জানা যায়, রোভার স্কাউটস এর সর্বোচ্চ সম্মান ‘প্রেসিডেন্ট’স রোভার স্কাউট এ্যাওর্য়াড’ প্রাপ্তির লক্ষ্যে পরিভ্রমণ ব্যাজ অর্জন করার জন্য তারা এই পরিভ্রমণ সম্পন্ন করে। এই সময় সমাজ সচেতনতামূলক পাঁচটি শ্লোগান – “স্বাস্থ্য বিধি মেনে চলুন, কোভিড-১৯ মুক্ত থাকুন”; “মুজিববর্ষের আহবান, বেশি বেশি গাছ লাগান”; “স্বেচ্ছায় করবো রক্তদান, আমার রক্তে বাঁচবে প্রাণ”; “করবো মোরা ধূমপান-মাদক বর্জন, গড়বো মোরা সুখের জীবন”; “Scouts for creating a better world” তারা বহন করে।

    পরিভ্রমণ পথে তারা বিভিন্ন গুরুত্বপূর্ণ দর্শনীয় স্থান, শিক্ষা প্রতিষ্ঠান, সরকারি ও বেসরকারি গুরুত্বপূর্ণ অফিস ইত্যাদি পরিদর্শন করে এবং গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

    দলের সদস্যরা পাচঁ দিনের পরিভ্রমণে নানা অভিজ্ঞতার কথা বর্ণনা করে বলেন, আমাদের এ যাত্রার শুরু থেকেই বিনোদন আর অভিজ্ঞতা অর্জনের মধ্য দিয়ে অতিবাহিত হয়েছে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১২:৪৬ অপরাহ্ণ | শুক্রবার, ০২ অক্টোবর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2021 shikkhasangbad24.com all right reserved