• মঙ্গলবার ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    সন্তানের নির্যাতনে বাড়ি থেকে বিতারিত অসহায় পিতা পথে পথে ঘুরছে

    অনলাইন ডেস্ক | ৩০ সেপ্টেম্বর ২০২০ | ১০:২৯ অপরাহ্ণ

    সন্তানের নির্যাতনে বাড়ি থেকে বিতারিত অসহায় পিতা পথে পথে ঘুরছে

    ছেলেদের নামে জমি লিখে না দেয়ায় দুই পুত্র ও আপন ভাই মিলে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে অসহায় পিতাকে। ঘটনাটি ঘটেছে সাতক্ষীরার তালা উপজেলার জাতপুর গ্রামে। এ ঘটনায় তালা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

    ভূক্তভোগি অসহায় মৃত: ইসমাইল শেখের পুত্র শেখ অজিয়ার রহমান বলেন, আমার ২ পুত্র ও এককন্যা সন্তান রয়েছে। দুই পুত্র পড়ালেখা শেষ করে বর্তমানে চাকুরী করছে। তাদের পড়াশুনা করাতে ও চাকুরীর ব্যবস্থা করতে গিয়ে প্রায় নিঃস্ব হয়ে গিয়েছে। এক পর্যায়ে তিনি আর্থিক অনটন কাটিয়ে উঠতে তালা সোনালী ব্যাংক হতে ঋণ গ্রহণ করে ব্যবসা পরিচালনা করে আসছিলেন। উক্ত ঋণ পরিশোধ করতে গিয়ে হিমশিম পোহাতে হচ্ছিল অজিয়ার রহমানের।

    এক পর্যায়ে তার ছোট ভাই শেখ আজিজুর রহমানের কু-পরামর্শে তার ২ পুত্র আব্দুল্লাহ আল মামুন ও মোঃ মেহেদী হাসান পিতার ব্যাংকের ঋণ পরিশোধ করবে বলে ২০ শতাংশ জমি লিখে নেয়। কিন্তু অদ্যবধি তারা উক্ত বকেয়া ঋণের কোন টাকা পরিশোধ করেনি। এ বিষয়ে ছেলেদেরকে জানতে চাইলে ও তাদেরকে বকাঝকা করলে তারা গত ১৭ মে বাড়ি থেকে পিতাকে বের করে দেয়। এরপর থেকে বাড়ির বাইরে সরকারী খাসের জায়গায় একটি কুড়েঘর নির্মাণ করে সেখানে একাকী বসবাস করতেন ওজিয়ার রহমান। কিন্তু তাতেও ছোটভাই ও দুই ছেলের রোষানল থেকে তিনি রক্ষা পাননি। সেখান থেকে গত ২৭ সেপ্টেম্বর (রবিবার) সকালে ছোটভাই আজিজুর, ছোট পুত্র বর্তমানে সাতক্ষীরা সমবায় অফিসে কর্মরত মেহেদী হাসান ও ১০/১৫ জন ভাড়াটিয়া সন্ত্রাসী উক্ত ঘর ভেঙ্গে দিন দুপুরে ব্যাপক তান্ডব চালিয়ে ও বেদম মারপিট করে ওজিয়ার রহমানকে সেখান থেকে তাড়িয়ে দেয়। এক পর্যায়ে গুরুতর আহত অবস্থায় অ্যাম্বুলেন্স যোগে ওজিয়ার রহমানকে খুলনা আদ্-দ্বীন হাসপাতালে নিয়ে যান স্বজনরা। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে তালা হাসপাতালে ভর্তি করা হয়।

    সরেজমিনে এলাকায় গিয়ে এসব তথ্যার সত্যতা পাওয়া গেছে।এদিকে ছোটভাই ও পুত্র কর্তৃক বাড়ি থেকে তাড়িয়ে দেয়ার ঘটনায় তালা থানায় একটি অভিযোগ করে ভুক্তভোগি ওজিয়ার রহমান। তিনি বিষয়টি খতিয়ে দেখতে জেলা প্রশাসক,উপজেলা নির্বাহী অফিসার ও তালা থানার অফিসার ইনচার্জ (ওসি)র জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।

    তালা থানার অফিসার(ওসি) মোঃ মেহেদী রাসেল জানান,বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।উভয় পক্ষকে নিয়ে মীমাংসার চেষ্টা করে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত বিষয়টি নিয়ে কোন সুরাহা হয়নি।

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ১০:২৯ অপরাহ্ণ | বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা
    01646741484 | hossainreaz694@gmail.com

    ©- 2021 shikkhasangbad24.com all right reserved