• রবিবার ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

    শিরোনাম

    সকল সমস্যার সমাধান আল্লাহর তরফ থেকে হয় : ধর্ম প্রতিমন্ত্রী

    অনলাইন ডেস্ক | ২৮ নভেম্বর ২০২০ | ৯:১১ পূর্বাহ্ণ

    সকল সমস্যার সমাধান আল্লাহর তরফ থেকে হয় : ধর্ম প্রতিমন্ত্রী

    নবনিযুক্ত ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান বলেছেন, দেশে যত ধরনের ঝামেলা সৃষ্টি হয় সমাধানও আল্লাহর তরফ থেকে হয়। ২১ বার মাননীয় প্রধানমন্ত্রীকে হত্যাকরার চেষ্টা করা হয়েছে। কিন্তু মহান আল্লাহতালা তাকে রক্ষা করেছেন। তাই সবধরনের সমস্যার সমাধান করার ক্ষমতা মাননীয় প্রধানমন্ত্রীর রয়েছে। এ ছাড়া সাবেক ধর্মপ্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল্লাহ যে সিস্টেমটা করে গেছেন সেটাকে রক্ষা করার দ্বায়িত্ব আমার উপর ন্যাস্ত হয়েছে। তাই সততা ও নিষ্ঠার সাথে কাজ করে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় কাজ করে যাবো।

    বৃহস্পতিবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের একথা বলেন।

    ধর্মপ্রতিমন্ত্রী আরো বলেন, সংবাদ কর্মীরাই আমাদের প্রান। যারা আমাদের দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ভূলত্রæটি ধরিয়ে দিয়ে আমাদের সংশোধন করার সুযোগ দেয়। ভালো কিছু লেখেন না লেখেন আমাদের ভুলত্রুটি অবশ্যই লিখবেন। তাহলে আমরা সেই জায়গার ত্রুটি গুলো সংশোধন করার চেষ্টা করবো।

    এর আগে ধর্ম প্রতিমন্ত্রী জাতির পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফতেহা পাঠ করে বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাযাত করেন।

    এসময় গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহাবুব আলী খান, প্রচার সম্পাদক এম বদরুল আলম বদর, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আবুলবাশার খায়ের,সাধারন সম্পাদক বাবুল শেখ,উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস,পৌর আওয়ামীলীগের সভাপতি শেখসাইফুল ইসলাম, সাধারনসম্পাদকফোরকান বিশ্বাস সহ স্থানীয় রাজনৈতিক ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পাঞ্জলী অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন ঢাকা-১৮ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব মো. হাবিব হাসান(এমপি)। এসময় ঢাকা মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এস.এম মান্নান কচিসহ অওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৯:১১ পূর্বাহ্ণ | শনিবার, ২৮ নভেম্বর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2022 shikkhasangbad24.com all right reserved