• সোমবার ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    শীর্ষ পাঁচ শিল্পীর হাতেই পুরস্কার

    অনলাইন ডেস্ক | ২৩ অক্টোবর ২০২০ | ১২:১৪ অপরাহ্ণ

    শীর্ষ পাঁচ শিল্পীর হাতেই পুরস্কার

    জমকালো আয়োজনটি এবার আর হলো না। গ্র্যান্ড ফিনালেতে হাজারো দর্শকের উপস্থিতিতে একজনকে সেরা শিল্পীর পদকে ভূষিত করা হতো। দেশ পেত বাউল গানের তরুণতম এক শিল্পী, ৪২ হাজার প্রতিযোগীর মধ্য থেকে যিনি উঠে আসতেন সেরা হয়ে। করোনা পরিস্থিতির কারণে বাতিল করা হলো দেশের সবচেয়ে বড় ফোক রিয়ালিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা ২০১৯’-এর গ্র্যান্ড ফিনালে। ফলে শীর্ষ পাঁচে উঠে আসা সবাইকে ঘোষণা করা হলো বিজয়ী শিল্পী হিসেবে।

    গতকাল বৃহস্পতিবার সকালে মাছরাঙা টেলিভিশন ভবনের সম্মেলনকক্ষে আড়ম্বরহীন অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে তুলে দেওয়া হয় পুরস্কার। পুরস্কার হিসেবে প্রত্যেক শিল্পী পেয়েছেন আড়াই লাখ টাকা করে প্রাইজমানি ও ক্রেস্ট। বিজয়ীরা হলেন লালমনিরহাটের সিরাজাম মুনিরা পাখি, কুষ্টিয়ার ইতি ইব্রাহিম, রাজবাড়ীর সোহেল ভেড়ো, টাঙ্গাইলের পলাশ চন্দ্র শীল ও চট্টগ্রামের নয়ন শীল।

    অনুষ্ঠানের শুরুতে বক্তব্য দেন স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের হেড অব মার্কেটিং জেসমিন জামান।

    তিনি বলেন, দেশের সবচেয়ে বড় ফোক রিয়ালিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা ২০১৯’ পরিপূর্ণভাবেই আয়োজন করা হয়েছিল। গ্র্যান্ড ফিনালে আয়োজনের মাধ্যমে সফল সমাপ্তির অপেক্ষায় ছিল। কিন্তু করোনা পরিস্থিতির কারণে অনেক দিন অপেক্ষার পরও সেই আয়োজনটা করা আর সম্ভব হচ্ছে না। তাই সেরা পাঁচজনকেই বিজয়ী ঘোষণার সিদ্ধান্ত নেওয়া হয়।

    জেসমিন জামান আরো বলেন, ‘পাঁচজন শিল্পীর আলাদা আলাদা মিউজিক ভিডিও নির্মাণ করে টিভি ও ইউটিউবে সম্প্রচারের ব্যবস্থা করা হবে। তাঁদের সঙ্গে গান গাইবেন দেশের জনপ্রিয় তারকারা। প্রত্যেক শিল্পীই সুনামের সঙ্গে ম্যাজিক বাউলিয়ানার বিজয়ী হিসেবেই পরিচিতি পাবেন বলে আশা করি।’

    অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিডিয়াকম লিমিটেডের চিফ অপারেটিং অফিসার অজয় কুমার কুণ্ডু, সান কমিউনিকেশনের ক্রিয়েটিভ ডিরেক্টর তানভীর হোসেন, মিডিয়াকম লিমিটেডের এক্সিকিউটিভ ক্রিয়েটিভ ডিরেক্টর তৌফিক মাহমুদ, মাছরাঙা টেলিভিশনের প্রগ্রাম ইনচার্জ এ এম আরিফুর রহমান প্রমুখ।

    সান ফাউন্ডেশনের উদ্যোগে, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় মাছরাঙা টেলিভিশনের আয়োজনে ফোক রিয়ালিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা ২০১৯’ শুরু হয়েছিল গত বছরের সেপ্টেম্বরে। এতে ৪২ হাজার প্রতিযোগী রেজিস্ট্রেশন করেন। তাঁদের মধ্য থেকে প্রতিযোগিতার মাধ্যমে মূল রাউন্ডে আসেন ২৬ জন। পর্যায়ক্রমে গ্র্যান্ড ফিনালের জন্য নির্বাচিত হন পাঁচজন। প্রতিযোগিতায় মূল বিচারক ছিলেন চন্দনা মজুমদার, শফি মণ্ডল ও ড. নাশিদ কামাল।

    প্রতিযোগিতার প্রেস পার্টনার ছিল কালের কণ্ঠ, অনলাইন পার্টনার বাংলানিউজটোয়েন্টিফোর.কম, রেডিও পার্টনার রেডিও দিন-রাত, ইভেন্ট পার্টনার মিডিয়াকম লিমিটেড ও ওয়ার্ডরোব পার্টনার বিশ্বরঙ।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১২:১৪ অপরাহ্ণ | শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2021 shikkhasangbad24.com all right reserved