• সোমবার ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

    শিরোনাম

    শাকিবকে মাহির চুমু, আলোচনায় সরগরম শোবিজ

    অনলাইন ডেস্ক | ১৩ অক্টোবর ২০২০ | ১২:৫৮ অপরাহ্ণ

    শাকিবকে মাহির চুমু, আলোচনায় সরগরম শোবিজ

    পি এ কাজল পরিচালিত ‘ভালোবাসা আজকাল’ ছবিতে সেই ২০১৩ সালে জুটি হয়ে কাজ করেছিলেন শাকিব খান ও মাহিয়া মাহি। ছবিটি ব্যবসাসফল ছিল। দীর্ঘ সাত বছর পর আবারও একসঙ্গে হয়েছেন শাকিব-মাহি। ছবির নাম ‘নবাব এলএলবি’। তরুণ নির্মাতা অনন্য মামুন এই ছবি নির্মাণ করছেন।

    এরই মধ্যে গানদ ছাড়া ছবিটির অন্য সব শুটিং শেষ হয়েছে রাজধানীর বিভিন্ন লোকেশনে। এখন চলছে ডাবিং ও এডিটিং। সোমবার (১২ অক্টোবর) অনন্য মামুন একটি ছবি পোস্ট করে সে কথাই জানান। তার পোস্ট করা ছবির ক্যাপশনে লিখেছেন, ‘চলছে ডাবিং…নবাব এলএলবি’। রোমান্টিক মুহূর্তের মজার সেই ছবিতে দেখা গেল শাকিব খানের গালে চুমু দিচ্ছেন মাহি। আর বশাকিবের চোখেমুখে বিস্ময়।

    আর এই ঘটনায় সোশ্যাল মিডিয়ায় চলছে মিশ্র প্রতিক্রিয়া। নানা জন নানা মন্তব্য করছেন। তবে কার্যত লকডাউন পরবর্তী এই আলোচনা-সমালোচনায় দেশীয় চলচ্চিত্রের জনু সুখবর বটে।

    চলতি অক্টোবরেই মুক্তির অপেক্ষায় থাকা এ ছবির শুটিং শুরু হয় সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে। এখানে শাকিব-মাহির সঙ্গে আরও দেখা যাবে অর্চিতা স্পর্শিয়াকে।

    এই ছবিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে আছেন শহীদুজ্জামান সেলিম। সেলিব্রিটি প্রডাকশনের ব্যানারে নির্মিতব্য ‘নবাব এলএলবি’র পরিচালনার পাশাপাশি এর কাহিনি ও চিত্রনাট্য রচনা করছেন অনন্য মামুন।

    তিনি জানান, আগামী ২৩ অক্টোবর ‘নবাব এলএলবি’ মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে। পোস্টারে প্ল্যাটফর্মটির নামও জানানো হয়েছে ‘আই থিয়েটার অরিজিনাল’।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১২:৫৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৩ অক্টোবর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2023 shikkhasangbad24.com all right reserved