• রবিবার ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    শাকিবকে কোনো নায়কই মনে হয় না : আফ্রি

    অনলাইন ডেস্ক | ২৩ ডিসেম্বর ২০২০ | ৮:৪৮ অপরাহ্ণ

    শাকিবকে কোনো নায়কই মনে হয় না : আফ্রি

    অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় মডেল আফ্রি সেলিনাকে প্রশ্ন করেন ‘একজন নায়কের নাম বলুন, যে খুব জনপ্রিয় কিন্তু নায়কই মনে হয় না। এর জবাবে আফ্রি সোজাসাপ্টা বলেন, ‘শাকিব খান। যে খুব জনপ্রিয় অথচ তাকে নায়ক হিসেবেই মনে হয় না।’

    জয়ের উপস্থাপনা এবং সেহাঙ্গল বিপ্লবের পরিচালনায় চ্যানেল আইয়ের ‘৩০০ সেকেন্ড’ টকশোতে ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খানকে নিয়ে এভাবেই বিতর্কিত মন্তব্য করেন তিনি। এমন মন্তব্যের জেরে নেটিজেনদের তীর্যক মন্তব্যের মুখে পড়েছেন আফ্রি।

    মোহাম্মদ হোসেন নামে একজন লিখেছেন, ‘শাকিবকে নায়ক মনে হয়না এটা বলা ঠিক না। এই মেয়েটাকে আমি কখনো দেখিনি, চিনিও না। সে আবার মানুষকে ব্যঙ্গ করে।’ জুয়েল নামে আরেকজন লিখেছেন, ‘কিছু লোক ভাইরাল হওয়ার জন্য শাকিবকে নিয়ে বদনাম করে।’
    আরিফ নামে একজন লিখেছেন, ‘ভালো কাজ করলে অবশ্যই মানুষ গ্রহণ করবে, অযথাই মানুষকে নিয়ে বাজে মন্তব্য করলে গ্রহণ যোগ্যতা পাওয়া যায় না।’ শ্রাবন্তী নামে আরেকজন লিখেছেন, ‘যদিও উনাকে আজ প্রথম দেখলাম, কিন্তু ওনার কথাগুলো এমন হবে আশা করিনি।

    গত নভেম্বরের প্রোগ্রামে এমন প্রশ্ন-উত্তরের বিষয়টি হলেও সম্প্রতি সামনে আসে এর প্রতিবাদ। ঐ অনুষ্ঠানে বাংলাদেশের দর্শকদের রুচিগত পার্থক্য নিয়েও প্রশ্ন তোলেন আফ্রি। তার মতে, কলকাতার দর্শক দেখে আর বাংলাদেশের দর্শক না দেখেই মন্তব্য করে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৮:৪৮ অপরাহ্ণ | বুধবার, ২৩ ডিসেম্বর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2021 shikkhasangbad24.com all right reserved