• মঙ্গলবার ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    মেসিকে পিএসজিতে চান নেইমার

    অনলাইন ডেস্ক | ২৮ আগস্ট ২০২০ | ১০:০১ অপরাহ্ণ

    মেসিকে পিএসজিতে চান নেইমার

    ক্রমশ জটিল হচ্ছে লিওনেল মেসির দলবদলের পরিস্থিতি। মঙ্গলবার মেসি বার্সেলোনা ছাড়তে চেয়ে ফ্যাক্স করার পর তাঁকে প্রথম প্রকাশ্যে দেখা যায় বুধবার রাতে। বার্সা ছেড়ে মেসি কোথায় যাবেন? এই নিয়ে জল্পনা চলছে। ইউরোপের সেরা দলগুলো মেসিকে পেতে আসরে নেমে পড়েছে।

    এদিকে ঘোলা জলে মাছ ধরতে নেমে পড়ল পিএসজি। ম্যানচেস্টার সিটি দৌঁড়ে এগিয়ে থাকলেও মেসিকে পেতে পিএসজি লড়াইয়ে নেমে পড়েছে। জানা গিয়েছে, পিএসজির কাছে মেসিকে কেনার অনুরোধ করেছেন স্বয়ং নেইমার। যদিও ফরাসি ক্লাবটি বার্সাকে এখনও কোনও প্রস্তাব দেয়নি।

    নেইমারের সঙ্গে মেসির সম্পর্ক বেশ ভালো। বার্সায় চার মৌসুম একসঙ্গে খেলেছেন মেসি-নেইমার। এই সময় মেসির সঙ্গে তাঁর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। ২০১৭ সালে নেইমার বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দিলে সম্পর্ক থেকে গেছে আগের মতোই। আর্জেন্টাইন তারকা বেশ কয়েকবার নেইমারকে বার্সায় ফিরিয়ে আনার চেষ্টা করেছিলেন।

    এদিকে মেসি বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত জানানোর পরই, নেইমার তাঁর ক্লাবকে এই অনুরোধ করেছেন বলে সূত্রের খবর।তবে পিএসজিকে শুধুমাত্র অনুরোধ করেছেন নেইমার, এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কোনও প্রস্তাব পিএসজি মেসিকে দেয়নি।

    মেসির সঙ্গে বার্সার বর্তমান চুক্তির মেয়াদ শেষ হচ্ছে ২০২১ সালে। তাঁর রিলিজ ক্লজ মূল্য ৭০ কোটি ইউরো। এই দামে তাঁকে কেনার ভাবনা পিএসজি-র নেই বলেই মনে করছে বিশেষজ্ঞমহল। তবে ফ্রি ট্রান্সফার কিংবা এর চেয়েও কম দামে মেসির বার্সা ছাড়ার পথ খুললে পিএসজি ভেবে দেখতে পারে বলে মনে করা হচ্ছে। এদিকে ফিফার কাছে দলবদলের প্রাথমিক অনুমতি পত্র চেয়েছেন মেসি।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১০:০১ অপরাহ্ণ | শুক্রবার, ২৮ আগস্ট ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2021 shikkhasangbad24.com all right reserved