• শনিবার ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    মা করেন জাদুটোনা, টিকটকার জিনিয়া পেতেছে নানা ফাঁদ

    অনলাইন ডেস্ক | ০৭ অক্টোবর ২০২১ | ৩:৪০ অপরাহ্ণ

    মা করেন জাদুটোনা, টিকটকার জিনিয়া পেতেছে নানা ফাঁদ

    ফেসবুক প্রোফাইলে নিজের নাম লিখেছেন, জিনিয়া জামান রোজি ওরফে বুলেট। ১৮ বছর বয়সী এই তরুণী টিকটক জিনিয়া নামেই বেশি পরিচিত। রাজধানীর পল্লবীতে তিন কলেজছাত্রী নিখোঁজের ঘটনার মামলায় ৩ নম্বর আসামি তিনি।

    তিন কলেজছাত্রী নিখোঁজের ঘটনার পর নজরে আসে এই টিকটকার তরুণী। তাকে নিয়ে চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন পল্লবী এলাকাবাসী।

    স্থানীয় বাসিন্দা মজনু বলেন, নিখোঁজের ঘটনার যখন এই মেয়েকে পুলিশ ধরে নিয়ে যায় তখন জানতে পারি সে কবিরাজের মেয়ে, টিকটক করে। তার পরিবার আগে বস্তিতে থাকতো। এখন মিরপুর ১১ নম্বরের এভিনিউ ফাইভের একটি ফ্ল্যাটে ভাড়া থাকে।

    কিছুদিন আগে জিনিয়ার বাবা মারা যান। তিনি কবিরাজি করতেন। কবিরাজি করতে গিয়ে অনেক লোককে জাদুটোনা করেছেন। একটি সূত্র জানিয়েছে, মাদকসেবন, বেপরোয়া জীবন, বিলাসিতা আর একাধিক প্রেমের সম্পর্কের কারণে অন্ধকার জগতে পা বাড়িয়েছেন এই টিকটকার।

    মজনু আরও বলেন, বাবা মারা যাওয়ার পর বেপরোয়া হয়ে পড়েন টিকটকার জিনি। তার পরিবারে উপার্জনক্ষম কোনো ব্যক্তি নেই। এলাকায় সবাই জানে সে টিকটক করে আর বিদেশে লোক পাঠায়। আবার মানুষকে বিভিন্ন জায়গায় চাকরির ব্যবস্থা করে দেয়।

    গত ০১ অক্টোবর কলেজপড়ুয়া তিন বান্ধবীর বাসা থেকে টাকা, স্বর্ণালঙ্কার ও শিক্ষা সনদ নিয়ে উধাও হওয়ার ঘটনায় পল্লবী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। এরপর শনিবার রাতে ৪ জনকে আসামি করে মামলা দায়ের করেন নিখোঁজ শিক্ষার্থী কাজী দিলখুশ জান্নাত নিসার বোন অ্যাডভোকেট কাজী রওশন দিল আফরোজ। মামলায় ৪/৫ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। মামলার আসামিরা হলেন—মো. তরিকুল্লাহ (১৯), মো. রকিবুল্লাহ (২০), জিনিয়া ওরফে টিকটক জিনিয়া (১৮), শরফুদ্দিন আহম্মেদ আয়ন (১৮)।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৩:৪০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৭ অক্টোবর ২০২১

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2022 shikkhasangbad24.com all right reserved