• বৃহস্পতিবার ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

    শিরোনাম

    মাস্ক না পরায় ৬১ জনকে জরিমানা

    অনলাইন ডেস্ক | ২৩ নভেম্বর ২০২০ | ১০:৩১ পূর্বাহ্ণ

    মাস্ক না পরায় ৬১ জনকে জরিমানা

    বগুড়ার নন্দীগ্রাম ও কাহালু উপজেলায় মাস্ক না পরায় ৬১ ব্যক্তিকে ১২ হাজার ৪৫০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (২৩ নভেম্বর) সকালে কাহালু উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

    রবিবার বিকালে নন্দীগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মোছা. শারমিন আখতার ও কাহালু উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুদুর রহমান পৃথক দু’টি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

    জানা গেছে, বিকালে নন্দীগ্রাম পৌর শহরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে স্বাস্থবিধি অমান্য করে মাস্ক ব্যবহার না করায় ১৪ জনকে ৪ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা. শারমিন আখতার। এর আগে তিনি গত বৃহস্পতিবার উপজেলা পরিষদের সামনে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতে ২০ জনকে ৩ হাজার ৩০০ টাকা জরিমানা করেন।

    এদিকে রবিবার সন্ধ্যায় কাহালু উপজেলার জামগ্রাম ও মালঞ্চা বাজারে মাস্ক ছাড়া অযথা বাইরে ঘোরাঘুরি করার দায়ে ১২ জনকে ২ হাজার ২০০ টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাছুদুর রহমান। এর আগে তিনি গত বুধবার অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতে ১৫ জনকে ২ হাজার ৯৫০ টাকা জরিমানা করেন।

    কাহালু উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাছুদুর রহমান জানান, সরকার ঘরের বাইরে মাস্ক পরা বাধ্যতামূলক করলেও নানা অজুহাতে অনেকে মাস্ক ব্যবহার করছেন না। করোনার সংক্রমণ এড়াতে আমাদের প্রত্যেকের মাস্ক পরা উচিত। সরকারী নির্দেশনা অনুযায়ী করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে অভিযান আব্যহত থাকবে। তাই ঘরের বাইরে সবার মাস্ক পরা নিশ্চিত করতে এই অভিযান চলছে। পরবর্তীতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১০:৩১ পূর্বাহ্ণ | সোমবার, ২৩ নভেম্বর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2022 shikkhasangbad24.com all right reserved