• রবিবার ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    মাদারীপুরে যুবলীগ কর্মীর উপর হামলা, পৌর মেয়রসহ ৮ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ

    অনলাইন ডেস্ক | ০৭ সেপ্টেম্বর ২০২০ | ১১:৪৪ অপরাহ্ণ

    মাদারীপুরে যুবলীগ কর্মীর উপর হামলা, পৌর মেয়রসহ ৮ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ

    মাদারীপুরের কালকিনিতে মোঃ রাসেল হাওলাদার নামের এক যুবলীগ কর্মীর উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। এসময় ওই যুবলীগ নেতাসহ দুইজন গুরুতর আহত হয়েছে। পরে থানা পুলিশের সহযোগীতায় স্থানীয় লোকজন আহতদেরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে একজনের অবস্থার অবনতী হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। এ হামলার ঘটনায় সোমবার দুপুরে কালকিনি পৌরসভার মেয়রসহ ৮ জনকে আসামী করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভূক্তভোগী পরিবার।

    পুলিশ ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, পৌর এলাকার দক্ষিন জনারদন্দী গ্রামের গৈজদ্দিন বয়াতীর ছেলে মোঃ ফরিদ বয়াতীর বসতঘরে বসে রোববার সন্ধ্যায় ওই এলাকার যুব সমাজের উদ্যোগে বনভোজনে যাওয়ার জন্য একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় ওই আলোচনা সভায় পৌর যুবলীগের সদস্য মোঃ রাসেল হাওলাদার অংশ গ্রহন করেন। এ সময় একই এলাকার এমারত হাওলাদার, স্বপন হাওলাদার, কালু হাওলাদার, দেলোয়ার হাওলাদার, সোহাগ বয়াতীসহ বেশ কয়েকজন যুবক মিলে দেশীয় অস্ত্রে তাদের উপর হামলা চালায়। এতে আহত হয় যুবলীগ কর্মী মোঃ রাসেল হাওলাদার ও ফরিদ বয়াতী। পরে কালকিনি থানা পুলিশের সহযোগীতা নিয়ে স্থানীয় লোকজন আহতদেরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে আহত ফরিদ বয়াতীর অবস্থার অবনতি হলে তাকে প্রথমে বরিশাল সেবাচিম হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

    এ হামলার ঘটনায় আহত যুবলীগ নেতা রাসেল হাওলাদার বাদী হয়ে কালকিনি পৌরসভার মেয়র এনায়েত হাওলাদার, এমারত হাওলাদার, স্বপন হাওলাদার, কালু হাওলাদার, দেলোয়ার হাওলাদার, ও সোহাগ বয়াতীসহ ৮জনকে আসামী করে কালকিনি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

    আহত যুবলীগ কর্মী মোঃ রাসেল হাওলাদার বলেন, আমাকে হত্যার উদ্দেশ্যে এ হামলা চালানো হয়েছে। তাই আমি মেয়রসহ ৮জনের নামে থানায় অভিযোগ করেছি।

    কালকিনি পৌরসভা যুবলীগের সভাপতি মাসুদ রানা জাপান বলেন, মোঃ রাসেল হাওলাদার পৌর যুবলীগের অন্যতম একজন সদস্য। তার উপর যে হামলা হয়েছে তার তীব্র নিন্দা জানাই। এ ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার দাবী করছি।

    এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ নাছির উদ্দিন মৃধা বলেন, যুবলীগ নেতা রাসেলের উপর হামলার খবর পেয়ে তাকেসহ দুইজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ হামলার ঘটনায় পৌর মেয়রসহ ৮ জনকে আসামী করে থানায় লিখিত অভিযোগ পেয়েছি। এ বিষয় মামলার প্রস্তুতি চলছে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:৪৪ অপরাহ্ণ | সোমবার, ০৭ সেপ্টেম্বর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2021 shikkhasangbad24.com all right reserved