• মঙ্গলবার ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

    শিরোনাম

    ভ্যাকসিন আসলে মাস্ক পরতে হবে না: স্বাস্থ্যমন্ত্রী

    অনলাইন ডেস্ক | ২৯ আগস্ট ২০২০ | ১০:৫৭ পূর্বাহ্ণ

    ভ্যাকসিন আসলে মাস্ক পরতে হবে না: স্বাস্থ্যমন্ত্রী

    দেশে ভ্যাকসিন না আসা পর্যন্ত সবাইকে মাস্ক পরতে বলেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। মন্ত্রী বলেন, করোনাভাইরাস প্রতিরোধক ভ্যাকসিন আসলে সামনের দিনগুলোতে আর মাস্ক পরতে হবে না। শুক্রবার দুপুরে মানিকগঞ্জের সাটুরিয়ার তিল্লিতে এক দোয়া মাহফিলে একথা বলেন তিনি।

    তিল্লি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবদুস সালামের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তিল্লি জামে মসজিদ প্রাঙ্গণে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

    অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন, আমরা করোনায় আর একজনেরও মৃত্যু চাই না। যদিও এখনও দেশে করোনায় মৃত্যুর সংখ্যা কম। যেখানে ভারতে ৭০ হাজার মানুষ মারা গেছে, আমেরিকায় দুই লাখ; সেখানে বাংলাদেশে ১৬ কোটি মানুষের মধ্যে ৪ হাজার মানুষ মারা গেছেন। দুই লাখ সুস্থ হয়েছেন।

    প্রয়াত চেয়ারম্যান আবদুস সালামের ছেলে তিল্লি ইউপির বর্তমান চেয়ারম্যান মো. মুরছালিন বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে সাটুরিয়া উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আবদুল মজিদ ফটো, গোড়পাড়া ইউপি চেয়ারম্যান আফছার উদ্দিন সরকার প্রমুখ বক্তব্য দেন।

    এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাটুরিয়া উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম, সাটুরিয়া থানার ওসি মো. মতিয়ার রহমান মিঞা এবং জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতারা।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১০:৫৭ পূর্বাহ্ণ | শনিবার, ২৯ আগস্ট ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2022 shikkhasangbad24.com all right reserved