• মঙ্গলবার ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

    শিরোনাম

    ভারতের অস্ট্রেলিয়া সফর : তিন টেস্টেই থাকছেন না কোহলি!

    অনলাইন ডেস্ক | ১১ নভেম্বর ২০২০ | ১০:৫১ পূর্বাহ্ণ

    ভারতের অস্ট্রেলিয়া সফর : তিন টেস্টেই থাকছেন না কোহলি!

    অ্যাডিলেডে প্রথম টেস্ট খেলেই ভারতে ফিরে যাবেন বিরাট কোহলি। অধিনায়ক ও দলের সেরা ব্যাটসম্যানকে সিরিজের বাকি তিন টেস্টেই পাবে না ভারত। তবে চোটের ধোঁয়াশা কাটিয়ে টেস্ট স্কোয়াডে ফিরেছেন রোহিত শর্মা। ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, কোহলির পিতৃত্বকালীন ছুটির আবেদন গ্রহণ করেছে বিসিসিআই। ফলে মেলবোর্ন, সিডনি ও ব্রিসবেন টেস্টে পাওয়া যাবে না কোহলিকে। এই তিন টেস্টে ভারতকে নেতৃত্ব দেবেন আজিঙ্কা রাহানে।

    তিন সংস্করণের প‚র্নাঙ্গ সিরিজ খেলতে আইপিএলের পর পরই অস্ট্রেলিয়ায় যাবে ভারত দল। ২৭ নভেম্বর ওয়ানডে দিয়ে শুরু হবে দুদলের সিরিজ। তিন ওয়ানডের পর ৪, ৬ ও ৮ ডিসেম্বর হবে তিন টি-টোয়েন্টি সিরিজ। এরপরই শুরু হবে বোর্ডার-গাভাস্কার ট্রফি। অ্যাডিলেডে ১৭ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া প্রথম টেস্টটি হবে গোলাপি বলের দিবারাত্রির ম্যাচ। এই টেস্টে খেলবেন কোহলি। এরপরই প্রথম সন্তানের আগমণ উপলক্ষে স্ত্রী আনুশকা শর্মার পাশে থাকতে ফিরবেন দেশে।

    ২৬ ডিসেম্বর মেলবোর্নে বক্সিং ডে টেস্ট, ৭ জানুয়ারি সিডনি ও ১৫ জানুয়ারি ব্রিসবেনে বাকি তিন টেস্টে দলের সেরা ব্যাটসম্যানকে ছাড়াই খেলতে হবে ভারতকে। এদিকে চোটের কারণে ছিটকে যাওয়া পেসার ইশান্ত শর্মাকেও টেস্ট স্কোয়াডে নেওয়া হতে পারে।
    এছাড়া টি-টোয়েন্টি দলে প্রথমবার ডাক পেয়েছিলেন বরুণ চক্রবর্তী। কিন্তু হাতের চোট তার আশা প‚রণ হতে দিচ্ছে না। তার জায়গায় সানরাইজার্স হায়দরবাদের বাঁহাতি প থাংগারাসু নটরজন করে নিয়েছেন জায়গা। কিপার ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা চোটে পড়ায় ওয়ানডে স্কোয়াডেও যুক্ত হয়েছেন সঞ্জু স্যামসন

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১০:৫১ পূর্বাহ্ণ | বুধবার, ১১ নভেম্বর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2022 shikkhasangbad24.com all right reserved