• শুক্রবার ২৪শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ ১০ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ

    শিরোনাম

    বিয়ের জন্য হেলিকপ্টার ভাড়া নিতে চাইলে প্রতি ঘণ্টায় কত টাকা লাগবে জানেন?

    অনলাইন ডেস্ক | ২২ নভেম্বর ২০২০ | ৮:৩০ অপরাহ্ণ

    বিয়ের জন্য হেলিকপ্টার ভাড়া নিতে চাইলে প্রতি ঘণ্টায় কত টাকা লাগবে জানেন?

    এখন প্রায়ই শোনা যায় হেলিকপ্টার নিয়ে বিয়ে করার খবর। এমনকি অনেকেই আবার ইচ্ছাও পোষণ করেন। হেলিকপ্টারের ভাড়া সম্পর্কে অনেকেরই ধারণা না থাকায় কিন্তু সঠিক তথ্যের অভাবে অনেকেই হেলিকপ্টার ভাড়া নিতে পারেন না। হেলিকপ্টার কী ভাবে ভাড়া নিতে হয় ও ঘণ্টা প্রতি কত টাকা গুনতে হয় জেনে নিন…

    ইমপ্রেস অ্যাভিয়েশন লিমিটেড: ইমপ্রেস অ্যাভিয়েশন লিমিটেড থেকে সর্বনিম্ন ১ ঘণ্টার জন্য ভাড়া নেয়া যাবে ৬ আসন বিশিষ্ট ইসি ১৩০বি-৪ হেলিকপ্টার। প্রতি ঘণ্টার জন্য আপনাকে গুনতে হবে এক লাখ টাকা। সেই সঙ্গে ১৫ শতাংশ ভ্যাট। ভূমিতে প্রতি ঘণ্টার জন্য এরা চার্জ করে থাকে ৫ হাজার টাকা। যোগাযোগ: ইমপ্রেস অ্যাভিয়েশন লিমিটেড, ৪০ শহীদ তাজউদ্দীন সরণি, তেজগাঁও, ঢাকা। ফোন নম্বর: ০১৭২৯২৫৪৯৯৬।

    সাউথ এশিয়ান এয়ারলাইন্স: সাধারণ কাজের জন্য প্রতিষ্ঠানটি প্রতি ঘণ্টায় হেলিকপ্টার ভাড়া নেয় ৫৫ হাজার টাকা। তবে বাণিজ্যিক কাজের জন্য ভাড়া ৩০ শতাংশ হারে বেশি। ভাড়ার সঙ্গে যোগ হয় ১৫ শতাংশ ভ্যাট। ভূমিতে অ’পেক্ষমাণ চার্জ প্রতি ঘণ্টার জন্য পাঁচ হাজার টাকা। জ্বালানি খরচ, ইনস্যুরেন্সসহ বাকি সব কিছু কোম্পানিই বহন করে থাকে। যোগাযোগ: সাউথ এশিয়ান এয়ারলাইন্স লিমিটেড, টাওয়ার হেমলেট, ১৬ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা। ফোন নম্বর ০২-৯৮৮০৪৯৬।

    সিকদার গ্রুপ: এই কোম্পানীর সাত সিটের প্রতিটি হেলিকপ্টারের ক্ষেত্রে ভাড়া ঘণ্টায় এক লাখ ১৫ হাজার টাকা। তিন সিটের ক্ষেত্রে ভাড়া ঘণ্টায় ৭২ হাজার টাকা। সঙ্গে ভ্যাট ১৫ শতাংশ যু’ক্ত হবে। প্রতি ঘণ্টায় ভূমিতে অপেক্ষমাণ চার্জ হিসেবে দিতে হবে সাত হাজার টাকা। যোগাযোগের ঠিকানা: সিকদার গ্রুপ রাজ ভবন, দ্বিতীয় তলা, ২৯ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা। ফোন নম্বর ৯৫৫০২৭১।

    স্কয়ার এয়ার লিমিটেড: ছয়জন যাত্রী বহনের ক্ষমতা সম্পন্ন বেল-৪০৭ হেলিকপ্টারের ভাড়া প্রতি ঘণ্টায় এক লাখ ১৫ হাজার টাকা। চারজন যাত্রী বহনে সক্ষম রবিনসন আর-৬৬-র ভাড়া প্রতি ঘণ্টায় ৭৫ হাজার টাকা। ভূমিতে অ’পেক্ষমাণ চার্জ প্রতিঘণ্টায় ছয় হাজার টাকা। সেই সঙ্গে প্রতি ফ্লাইটে ইনস্যুরেন্স খরচ হিসেবে গুনতে হবে দুই হাজার টাকা। যোগাযোগ: স্কয়ার এয়ার লিমিটেড স্কয়ার সেন্টার, ৪৮ মহাখালী বাণিজ্যিক এলাকা, ঢাকা। ফোন নম্বর: ০১৭১৩১৮৫৩৫২।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৮:৩০ অপরাহ্ণ | রবিবার, ২২ নভেম্বর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ০৪ সেপ্টেম্বর ২০২০

    ২৮ আগস্ট ২০২০

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2023 shikkhasangbad24.com all right reserved