• রবিবার ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    বিএনপির এখন দেশ ও জনগণের কথা ভাববার সময় নেই: সেতুমন্ত্রী

    অনলাইন ডেস্ক | ২১ ডিসেম্বর ২০২০ | ২:০৮ অপরাহ্ণ

    বিএনপির এখন দেশ ও জনগণের কথা ভাববার সময় নেই: সেতুমন্ত্রী

    আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, বিএনপি এখন উভয় সংকটে। একদিকে অপরাজনীতির জন্য জনগণের কাছে নিন্দিত অপরদিকে দলের ভেতরেও মুক্তিযুদ্ধের পক্ষ-বিপক্ষ সংকটে। ঘরোয়া সংকট মোকাবিলায় বিএনপি এখন হিমশিম খাচ্ছে। বিএনপির এখন দেশ ও জনগণের কথা ভাববার সময় নেই।

    মহান বিজয় দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সোমবার (২১ ডিসেম্বর) দুপুরে তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে তিনি এ কথা বলেন।

    আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি নির্বাচন কমিশনকে বিতর্কিত করার অপপ্রয়াস চালাচ্ছে। জনগণ তাদেরকে বারবার প্রত্যাখ্যান করেছে। উপনির্বাচনে প্রচারণা না চালিয়ে, পোলিং এজেন্ট না দিয়ে, ভোটকেন্দ্রে না এসে ভোটের দিন হঠাৎ করে দুপুরে প্রত্যাখ্যান করা তাদের অপকৌশলের অংশ। নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করার অপকৌশল কিন্তু এরই মধ্যে মরচে ধরে গেছে, ভোঁতা হয়ে গেছে।

    ওবায়দুল কাদের বলেন, নির্বাচন কমিশন নিয়ে কথা বলে অথচ কমিশনে তাদের প্রস্তাবিত একজন সদস্য রয়েছে। কমিশনের সকল সদস্য বিএনপি-সমর্থকদের বসেই বা লাভ কী? প্রধান নির্বাচন কমিশনার থেকে শুরু করে সকল কমিশনার যদি বিএনপির হয়, কমিশনতো ভোট দেবে না, ভোট দেবে বাংলাদেশের জনগণ। তারাতো ভোটারদের আস্থা হারিয়ে ফেলেছে, তাই জনগণের ওপর প্রতিশোধ নিতে শুরু করেছে আগুন সন্ত্রাসের মাধ্যমে।

    সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বিএনপির মহাসচিবকে উদ্দেশ্য করে বলেন, দেশ এখন উন্নয়ন ও সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে। প্রতিটি জনপদে উন্নয়নের ছোঁয়া। আপনারা দেখতে না পেলেও জনগণ দেখতে পাচ্ছে। আপনারাতো দিনের আলোতেও রাতের অন্ধকার দেখতে পান। দেশে কোন দুঃশাসন নেই। শেখ হাসিনার নেতৃত্বে সুশাসনের দিকে আমাদের যে অভিযাত্রা তাতে সমালোচনা না করে সহযোগী হোন। গণতন্ত্রের এগিয়ে যাওয়ার পথকে মসৃণ করতে দায়িত্বশীল গঠনমূলক রাজনৈতিক দলের ভূমিকা পালন করুন।
    তিনি আরও বলেন, বিজয়ের চেতনা ধারণ করে মুক্তিযুদ্ধের অঙ্গীকার বাস্তবায়নে জাতি আজ দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। বিজয়ের এ মাসে সাম্প্রদায়িকতার মূলোৎপাটনের মাধ্যমে ক্ষুধা-দারিদ্র্যমুক্ত অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে আসুন আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করি।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ২:০৮ অপরাহ্ণ | সোমবার, ২১ ডিসেম্বর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2021 shikkhasangbad24.com all right reserved