• বৃহস্পতিবার ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    বার্সেলোনা সভাপতির সঙ্গে কথা বলতে চান মেসির বাবা

    অনলাইন ডেস্ক | ০১ সেপ্টেম্বর ২০২০ | ১২:০৬ অপরাহ্ণ

    বার্সেলোনা সভাপতির সঙ্গে কথা বলতে চান মেসির বাবা

    সাম্প্রতিক বাজে পারফরম্যান্সের কারণে বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন লিওনেল মেসি। গত ২৫ আগস্ট মেসি ব্যুরোফ্যাক্সের মাধ্যমে বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত ক্লাবকে জানিয়ে দেন।

    ক্লাবের সেরা খেলোয়াড়কে ছাড়ার বিন্দুমাত্র ইচ্ছা নেই বার্সেলোনার। এ নিয়ে দুই পক্ষের মুখোমুখি অবস্থানে পরিস্থিতি ক্রমেই জটিল হয়ে পড়েছে। মেসির ফ্যাক্সবার্তার পরই বার্সেলোনা সভাপতি হোসেপ মারিয়া বার্তোমেউ বলেছেন, মেসি প্রকাশ্যে ক্লাবে থেকে যাওয়ার ঘোষণা দিলে তিনি পদত্যাগে রাজি।

    মেসি তখন তার সঙ্গে আলোচনায় বসতে রাজি হননি। এরপর দলবদলের প্রক্রিয়ার একটি সুষ্ঠু সমাধানের জন্য মেসি আলোচনার প্রস্তাব দিলেও তা নাকচ করে দেয় বার্সেলোনা। বার্তোমেউ জানিয়ে দেন, শুধু চুক্তি নবায়নের ব্যাপারেই মেসির সঙ্গে আলোচনা হতে পারে!এখন বার্তোমেউর সঙ্গে কথা বলতে চান মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি। কিন্তু দুই পক্ষই নিজেদের মূল দাবি থেকে এক চুল না সরায় আলোচনার টেবিলে সমাধান আসার সম্ভাবনা ক্ষীণ। আদালতে যাওয়ার প্রস্তুতি নিয়ে দুই পক্ষই এখন আইনের চুলচেরা বিশ্লেষণে ব্যস্ত।

    চুক্তির একটি ধারা সক্রিয় করে বিনা ট্রান্সফার ফি’তে বার্সা ছাড়তে চান মেসি। অন্যদিকে ক্লাব বলছে, নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ায় এখন তা সম্ভব নয়। এই গৃষ্মে ন্যুক্যাম্প ছাড়তে চাইলে রিলিজ ক্লজের পুরো ৭০০ মিলিয়ন ইউরো পরিশোধ করতে হবে মেসিকে।

    আর্জেন্টাইন ফরোয়ার্ডের আইনজীবীরা চুক্তির আরেকটি গোপন শর্ত সামনে এনেছে। যে শর্ত অনুযায়ী, চুক্তির শেষ বছরে রিলিজ ক্লজ প্রযোজ্য থাকে না।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১২:০৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ০১ সেপ্টেম্বর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2021 shikkhasangbad24.com all right reserved