• শনিবার ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    বার্সেলোনাকে সুয়ারেজের চুক্তি বাতিল করতে অবশ্যই ১৪ মিলিয়ন ইউরো দিতে হবে

    sazzad hossain | ৩০ আগস্ট ২০২০ | ৭:৩০ অপরাহ্ণ

    বার্সেলোনাকে সুয়ারেজের চুক্তি বাতিল করতে অবশ্যই ১৪ মিলিয়ন ইউরো দিতে হবে

     

    নতুন  বস রোনাল্ড কোম্যান এর কাছে অপ্রয়োজনীয়  হিসাবে বিবেচিত হওয়ার পরে উরুগুয়েয়ান নতুন চ্যালেন্জ নিতে প্রস্তুত।

    তবে লুইস সুয়ারেজের বর্তমান চুক্তি বাতিল করতে বার্সেলোনাকে অবশ্যই ১৪ মিলিয়ন ইউরো দিতে হবে।

    রোনাল্ড কোম্যানের অধীনে ক্যাম্প ন্যুতে নতুন যুগের সূচনা হচ্ছে, যিনি গত মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে 8-২ ব্যবধানে পরাজিত হওয়ার পরে ম্যানেজমেন্টাল হট সিটে কিকে সেটিয়েনের স্থান নেন।

    ক্লাবের প্রথম ট্রফিহীন মরশুমের ১২ বছর পর ক্লাবের প্রথম ট্রফিহীন মরশুমের পরে স্কোয়াডে গনহারে পরিবর্তনের মাধ্যমে ডাচম্যান ইতিমধ্যে নিজের প্রথম বছর পরিকল্পনা শুরু করেছেন।

    লিওনেল মেসি আগামী সপ্তাহের মধ্যে ক্লাব ছাডতে পারেন, কারণ ছয়বারের ব্যালন ডি’অর বিজয়ী পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটির আগ্রহের মধ্যে একটি আনুষ্ঠানিক ক্লাব ছাড়ার আবেদন জমা দিয়েছেন।

    সুয়ারেজকেও প্রস্থান করার জন্য অনুরোধ করা হচ্ছে, রোনাল্ড কোম্যান  তাকে ফোনে জানিয়েছিলেন যে আসন্ন সিজনের জন্য তার পরিকল্পনাগুলিতে তিনি তাকে দেখছেন না।

    উরুগুয়ান স্ট্রাইকারকে পরবর্তী গ্রীষ্ম পর্যন্ত ক্যাম্প ন্যুতে থাকার চুক্তি করা রয়েছে, তবে অপ্রয়োজনীয়  হিসাবে বিবেচিত হওয়ার পরে উরুগুয়েয়ানকে এখনি ছেড়ে দিতে চাচ্ছে তারা।

    তবে সুয়ারেজ বার্সা স্কোয়াডের সাথে প্রশিক্ষণ অব্যাহত রাখতে চান যতক্ষণ না ক্লাব সিদ্ধান্ত নেয় যে তার চুক্তি বাতিল করবেন, যার জন্য তাদের ক্ষতিপূরণ ফিতে মোট ১৪ মিলিয়ন ইউরো  ব্যয় করতে হবে।

    ৩৩ বছর বয়সী কাতালোনিয়াকে ছেড়ে দেওয়া হলে তাকে ফ্রি এজেন্ট হিসাবে চলে যাবেন,আর ইতোমধ্যে পাঁচটি ক্লাব আনুষ্ঠানিকভাবে তার পরিষেবাদিতে আগ্রহ প্রকাশ করেছে।

    তার সাবেক আইনজীবী আলেজান্দ্রো বাল্বীর মন্তব্যের পরিপ্রেক্ষিতে সুয়ারেজ গত সপ্তাহে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ভবিষ্যতের বিষয়ে কথা বলেছেন, তিনি পরামর্শ দিয়েছিলেন যে ফ্রন্টম্যানের পরবর্তী পদক্ষেপ মেসি যে সিদ্ধান্ত নিবে তার উপর নির্ভর করবে।

    সুয়ারেজ বলেছিলেন, “লোকেরা আমার সম্পর্কে বা আমার পক্ষে কথা বলছে যখন তাদের সাথে বছরের পর বছর সম্পর্ক ছিল না,” “যখন আমার কথা বলতে হবে, আমি নিজের পক্ষে কথা বলব।” বার্সা ফরোয়ার্ডের সাথে অ্যাজাক্সের ফিরে আসা এবং ইন্টার মিয়ামির সাথে এমএলএসের সম্ভাব্য পদক্ষেপের যোগসূত্র রয়েছে এবং তাকে ইতালীয় জায়ান্ট জুভেন্টাসের কাছেও প্রস্তাব দেওয়া হয়েছিল।

    সুয়ারেজ ২০১৪ সালে লিভারপুল থেকে ব্লুগারানার সাথে যোগ দিয়েছিলেন এবং ক্লাবের হয়ে ২৮৩ ম্যাচে ১৯৮ গোল করেছেন। বার্সার সর্বকালের শীর্ষ স্কোরারের তালিকায় উরুগুয়ে আন্তর্জাতিক তৃতীয় স্থান অর্জন করেছেন, কেবলমাত্র কিংবদন্তি ব্যক্তিত্ব সিজার রদ্রিগেজ আলভারেজ এবং মেসি উচ্চতর স্তম্ভকে নিয়ে গর্বিত। চারটি লা লিগা শিরোপা এবং চ্যাম্পিয়ন্স লিগ সহ ক্যাম্প ন্যুতে সুয়ারেজ ১৩ টি বড় ট্রফি জিতেছেন।

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ৭:৩০ অপরাহ্ণ | রবিবার, ৩০ আগস্ট ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2021 shikkhasangbad24.com all right reserved