• সোমবার ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

    শিরোনাম

    বার্সেলোনাকে ভালোবাসি তাই আদালতে নিতে চাইনি : মেসি

    অনলাইন ডেস্ক | ০৫ সেপ্টেম্বর ২০২০ | ১০:৫৩ অপরাহ্ণ

    বার্সেলোনাকে ভালোবাসি তাই আদালতে নিতে চাইনি : মেসি

    বার্সেলোনার সঙ্গে দীর্ঘ দুই দশকের সম্পর্ক বিচ্ছেদ করে লিওনেল মেসি গ্রহণ করতে চেয়েছিলেন নতুন চ্যালেঞ্জ। শেষ পর্যন্ত স্প্যানিশ ক্লাবটিতেই থাকার সিদ্ধান্ত নিতে হয়েছে আর্জেন্টাইন মহাতারকাকে। এর পেছনে অবশ্য বেশ কয়েকটি কারণ রয়েছে। তার মধ্যে অন্যতম হচ্ছে প্রিয় দলকে তিনি আদালতে নিতে চাননি।

    দেড় সপ্তাহ আগে যখন কাতালান দলটির ইতিহাসে সবচেয়ে বড় তারকার বিদায়ের বিষয়টি সামনে আসে, তখন থেকে শুরু হয় নানা গুঞ্জন। কেউ বলছিলেন, মেসির গন্তব্য ইংলিশ প্রিমিয়ার লিগ। অনেকেই জানিয়েছে, ইতালিয়ান কিংবা ফ্রেঞ্চ লিগেও দেখা যেতে পারে তাকে। সব কিছু থামিয়ে শুক্রবার রাতে এক সাক্ষাতকারের মাধ্যমে সব কিছু স্পষ্ট করেছেন ৩৩ বছর বয়সী এই ফরোয়ার্ড।

    ন্যু ক্যাম্পে যখন ফিরবেন না এমন সিদ্ধান্ত জানানোর পর তখন লা লিগা কর্তৃপক্ষ জানিয়ে দিয়েছিল মেসিকে নিতে হলে, রিলিজ ক্লজের ৭০০ মিলিয়ন ইউরো দিতেই হবে। মেসির বাবা ও এজেন্ট জর্জ মেসি এই ক্লজকে ‘অকার্যকর’ বলেও দাবি করেছিলেন।

    স্প্যানিশ গণমাধ্যমগুলোও জানিয়েছিল, বিষয়টি আদালত পর্যন্ত গড়ালে শেষ পর্যন্ত মেসিরই জয় হবে। তবে লিও জানিয়ে দেন প্রিয় ক্লাবকে আদালতে নেয়ার মতো কোনও ইচ্ছাই ছিল না তার। মেসি বলেন, ‘আমি কোনও আইনি লড়াই শুরু করতে চাইনি। আমি বার্সেলোনাকে আদালতে নিতে চাইনি। কারণ আমি ক্লাবকে ভালোবাসি। সেই কারণেই আর এক বছর থাকার সিদ্ধান্ত নিয়েছি।’

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১০:৫৩ অপরাহ্ণ | শনিবার, ০৫ সেপ্টেম্বর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2023 shikkhasangbad24.com all right reserved