• শুক্রবার ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    বাউনিয়ায় ফুলের শুভেচ্ছায় সিক্ত হাবিব হাসান

    নিজস্ব প্রতিবেদক | ১১ অক্টোবর ২০২০ | ৭:২৭ অপরাহ্ণ

    বাউনিয়ায় ফুলের শুভেচ্ছায় সিক্ত হাবিব হাসান

    ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত প্রার্থী আলজাজ্ব হাবিব হাসানকে ফুলের শুভেচ্ছায় বরণ করে নিলেন বাউনিয়া ও বাদালদি এলাকার ছাত্রলীগ, যুবলীগ, যুব মহিলা-লীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।

    আজ রোববার তুরাগ থানার বাউনিয়ায় নির্বাচনী মতবিনিময় সভায় হাবিব হাসানকে ফুলের শুভেচ্ছা দেন তারা। এর আগে আহালিয়া দলিপাড়া জামে মসজিদে যোহরের নামাজ আদায় করেন এবং এলাকার সাধারণ জনগনের সাথে মতবিনিময় করেন আওয়ামী লীগের মনোনিত প্রার্থী আলজাজ্ব হাবিব হাসান।

    মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে হাবিব হাসান বলেন, ঢাকা-১৮ আসনের সকল নাগরিকের সেবক হয়ে কাজ করতে চাই্, সকলের সামান সুযোগ নিশ্চিত করতে চাই, দুর্নীতিমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে কাজ করব।

    এ সময় তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে জননেত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দুনীতিমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আমি দীর্ঘ দিন ঢাকা-১৮ আসনের মানুষের পাশে ছিলাম, আছি এবং থাকব। এ সময় তিনি সকলের কাছে দোয়া চান এবং জননেত্রীকে যেন মহান আল্লাহ ভালো রাখেন এ কামনা করেন।

    অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৫২ নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদ আহমেদ, ১নং ওয়ার্ড কাউন্সিলর আফসার উদ্দিন খান, ৫০ নং ওয়ার্ড কাউন্সিলর ডি এম শামীম, ৪৫ নং ওয়ার্ড কাউন্সিলর জয়নাল আবেদীন, উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদ সিদ্দিকি কাক্কা, উত্তরা পূর্ব থান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মতিউল হক মতি, তুরাগ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব দেলোয়ার হোসেন, হরিরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল মাস্টার সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।

    মতবিনিময় সভায় স্থানীয় নেতা-কর্মীরা বাউনিয় এলাকার প্রতিটি কেন্দ্র থেকে হাবিব হাসানকে সর্বধিক ভোট দিয়ে বিজয়ী করার আশ্বাস দেন।

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ৭:২৭ অপরাহ্ণ | রবিবার, ১১ অক্টোবর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা
    01646741484 | hossainreaz694@gmail.com

    ©- 2021 shikkhasangbad24.com all right reserved