• বৃহস্পতিবার ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    বাংলাদেশের মানুষকে গরু-ছাগলের খোঁয়াড়ে পরিণত করা হয়েছে: রিজভী

    অনলাইন ডেস্ক | ২৯ জুলাই ২০২০ | ৩:৪২ অপরাহ্ণ

    বাংলাদেশের মানুষকে গরু-ছাগলের খোঁয়াড়ে পরিণত করা হয়েছে: রিজভী

    প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষকে গরু-ছাগলের খোঁয়াড়ে পরিণত করেছেন বলে অভিযোগ করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

    আজ বুধবার (২৯ জুলাই) সকালে ‘জাতীয় মৎস্য সপ্তাহ-২০২০’ উপলক্ষে মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর আড়িয়াল খাঁ বিলে বাংলাদেশ জাতীয়তাবাদী মৎস্যজীবী দল মুন্সীগঞ্জ সদর উপজেলা শাখার উদ্যোগে উন্মুক্ত জলাশয়ে মৎস্য অবমুক্তকরণ অনুষ্ঠানে রুহুল কবির রিজভী এই কথা বলেন।

    তিনি বলেন, ‘এ দেশের মানুষ গরু-ছাগলের খোঁয়াড় নয়, তারাও মানুষ। মানুষ স্বাধীনভাবে চিন্তা করে, যা সে লিখে বা বলতে চায়। কিন্তু শেখ হাসিনা সারা বাংলাদেশের মানুষকে গরু-ছাগলের খোঁয়াড়ে পরিণত করেছেন।

    কারণ তিনি মনে করেন এ ঘরের মধ্যে মানুষ বন্দি থাকলে আমার বিরুদ্ধে কোনো কথা বলবে না। তিনি দিনের ভোট রাতে করেন। তিনি জনপ্রতিনিধি কাকে ঠিক করবেন, সেটি আগেই ঠিক করে রাখেন। নির্বাচনের নামে সেটি ঘোষণা দেন মাত্র। প্রকৃত ভোটাররা ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে না।’

    আজ মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর আড়িয়াল খাঁ বিলে বাংলাদেশ জাতীয়তাবাদী মৎস্যজীবী দল মুন্সীগঞ্জ সদর উপজেলা শাখার উদ্যোগে আয়োজিত ‘জাতীয় মৎস্য সপ্তাহ-২০২০’ অনুষ্ঠানে তিনি আরও বলেন, ‘বিএনপি গণতন্ত্র ফিরিয়ে আনার আন্দোলন করছে। এটি আজ বর্তমান সরকার কেড়ে নিয়েছে। আজ যদি আপনারা মতপ্রকাশের জন্য ফেসবুকে কিছু লেখেন, দিনে-রাতে যেকোনো সময় সাদা পোশাকধারীরা আপনাকে তুলে নিয়ে যাবে। আজ ভোটের অধিকার নেই।

    আজকের অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, মৎস্যজীবী দলের সভাপতি রফিকুল ইসলাম মাহতাব, সদস্য সচিব আবদুর রহিম, মৎস্যজীবী দল মুন্সীগঞ্জ জেলার সদস্য সচিব আলমগীর হোসেন সামি প্রমুখ।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৩:৪২ অপরাহ্ণ | বুধবার, ২৯ জুলাই ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2021 shikkhasangbad24.com all right reserved