• বুধবার ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    ফাহিম হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে একজন আটক

    অনলাইন ডেস্ক | ১৭ জুলাই ২০২০ | ১:০৩ অপরাহ্ণ

    ফাহিম হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে একজন আটক

    মেধাবি উদ্যোক্তা, পরিশ্রমী এবং স্বপ্নবাজ প্রযুক্তি বিশেষজ্ঞ ফাহিম সালেহ (৩৩) হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে বৃহস্পতিবার রাত ৮টায় এক ব্যক্তিকে নিউইয়র্কের পুলিশ গ্রেফতার করেছে। সিটি থেকে গ্রেফতারের পর ঐ ব্যক্তিটি এমন আচরণ করে যে, সে মানসিকভাবে অসুস্থ। এজন্য তাকে মানসিক হাসপাতালে নেয়া হয়েছে বলে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টায় এ সংবাদ লেখার সময় জানা গেছে।

    চাঞ্চল্যকর এই হত্যা মামলার তদন্তকারিদের পক্ষ থেকে গ্রেফতারকৃত ব্যক্তিটির নাম, বয়স এবং বিস্তারিত জানাতে অপারগতা প্রকাশ করা হয়েছে তদন্তের স্বার্থে। তবে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে পুলিশ হেফাজতে আনা হবে জিজ্ঞাসাবাদের জন্যে।
    নিউইয়র্ক সিটির লোয়ার ম্যানহাটানে অভিজাত শ্রেণির একটি ভবনের সপ্তম তলায় ২.২৫ মিলিয়ন ডলারে কেনা এপার্টমেন্টে ১৩ জুলাই বেলা একটা ৪০ মিনিট থেকে ১৪ জুলাই মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার মধ্যে খুন হন বাংলাদেশি বংশোদ্ভূত ফাহিম। তারপরই পুলিশ বাহিনী মাঠে নামে এ খুনের মোটিভ উদঘাটনের পাশাপাশি ঘাতককে গ্রেফতারের জন্যে।

    ঐ ভবনের সিসিটিভিতে দেখা গেছে যে, জগিং শেষে ভবনের নিচ তলা থেকে ইলেভেটরে সপ্তম তলায় উঠার সময় ফাহিমের পেছনেই কালো পোষাক (নিনজা স্টাইল) পরিহিত এক ব্যক্তি স্যুটকেস হাতে ছিলেন। এমনভাবে সে ভবনে ঢুকে এবং ইলেভেটরে উঠেছে, নিরাপত্তা রক্ষী অথবা রিসিপশনিস্ট হয়তো মনে করেছেন যে, লোকটি ফাহিমের সাথেই যাচ্ছে। এমন ধারণা পোষণ করেছেন কেউ কেউ।

    এদিকে, মেডিকেল এক্সামিনার অফিস থেকে বৃহস্পতিবার বলা হয়েছে যে, ফাহিমের বুকে, গলা ও ঘাড়ে বেশ কয়েকবার ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। এভাবেই তাকে হত্যার পর বৈদ্যুতিক করাত দিয়ে দেহকে খণ্ড খণ্ড করা হয়েছে।

    উল্লেখ্য, ফাহিমের পালিত কুকুর ছিল এপার্টমেন্টে। তবে তাকে আলাদা রুমে আটক করা অবস্থায় পাওয়া গেছে বলে পুলিশ জানায়।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১:০৩ অপরাহ্ণ | শুক্রবার, ১৭ জুলাই ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2021 shikkhasangbad24.com all right reserved