• রবিবার ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    ফরিদপুর সদর উপজেলার বিভিন্ন প্রকল্পের উদ্বোধন করলেন জেলা প্রশাসক

    অনলাইন ডেস্ক | ১৫ সেপ্টেম্বর ২০২০ | ১১:২৫ অপরাহ্ণ

    ফরিদপুর সদর উপজেলার বিভিন্ন প্রকল্পের উদ্বোধন করলেন জেলা প্রশাসক

    ফরিদপুর সদর উপজেলায় বিভিন্ন প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপনের পাশাপাশি কয়েকটি প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। ১৫ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে জেলা প্রশাসক অতুল সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসকল প্রকল্পের উদ্বোধন করেন। এ সময় তিনি সদর উপজেলায় আমার বাড়ি আমার খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংক ভবন ও উপজেলা পরিষদের প্রধান ফটকের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। সেই সাথে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব’ এর ম্যুরাল এবং উপজেলা পরিষদ চত্বরের আরসিসিকরন ও সৌন্দর্য বর্ধন কার্যক্রমের উদ্বোধন করেন। এছাড়াও তিনি কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে বিনামূল্যে মাসকলাই বীজ ও সার বিতরণ, সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপবৃত্তির চেক বিতরন ও উপজেলা পর্যায়ে বিজ্ঞান বিষয়ক অনলাইন কুইজ প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

    সদর উপজেলা পরিষদের হল রুমে আয়োজিত অনুষ্ঠান সমূহে সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম রেজা। এ সময় জেলা প্রশাসক অতুল সরকার বলেন, ফরিদপুর সদর উপজেলা কর্তৃক যে সকল প্রকল্প ইতোমধ্যে গৃহীত এবং বাস্তবায়িত হয়েছে তা সত্যিই প্রশংসার দাবীদার। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি একজন উপজেলা নির্বাহী অফিসার যদি তার একাগ্রতার এবং নিষ্ঠার সাথে কাজ করেন, তাহলে সেই উপজেলার চিত্র বদলে দেয়া সম্ভব। ইতিমধ্যে ইউএনও মাসুম রেজার বিভিন্ন উদ্যোগে সদর উপজেলার চিত্র বদলে গেছে এবং সাধারণ মানুষের আস্থা অর্জন করেছে। এছাড়াও তিনি জনপ্রতিনিধিদের সার্বিক সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। এ সময় তিনি প্রতিবন্ধীদের বিযয়ে বলেন, ‘এরা অক্ষম নয়, বরং বিশেষভাবে সক্ষম। এরা আমাদের দেশের সম্পদ। এদের প্রতি আমাদের সকলের ইতিবাচক মনোভাব পোষন ও প্রদর্শন করতে হবে। ‘মাননীয় প্রধানমন্ত্রীর এ বিশেষ বৃত্তি নিয়ে যাতে তারা স্বাভাবিকভাবে লেখাপড়া চালিয়ে যেতে পারে সেজন্য তিনি সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন। ইউএনও মোঃ মাসুম রেজা জানান, জেলা প্রশাসক মহোদয় শত ব্যস্ততার মাঝেও ফরিদপুর সদর উপজেলায় বিভিন্ন কার্যক্রমে সময় দিয়ে থাকেন। এ সময় তিনি জেলা প্রশাসকের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি আরও বলেন, স্যারের উপস্থিতি উপজেলা পরিষদের কার্যক্রমকে আরো বেগবান করবে বলে আমার দৃঢ় বিশ্বাস।

    এ সময় আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক মোল্লা, উপ-পরিচালক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, উপজেলার বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাবৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, বিভিন্ন স্কুল থেকে আগত শিক্ষার্থীবৃন্দ এবং কৃষকবৃন্দ।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:২৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2021 shikkhasangbad24.com all right reserved