• শনিবার ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    ফরিদপুরের সদরপুরে শিক্ষার্থী ধর্ষণের শিকার: শিক্ষক গ্রেপ্তার

    অনলাইন ডেস্ক | ১৪ জুলাই ২০২০ | ৬:২৯ অপরাহ্ণ

    ফরিদপুরের সদরপুরে শিক্ষার্থী ধর্ষণের শিকার: শিক্ষক গ্রেপ্তার

    ফরিদপুরের সদরপুর উপজেলার বেগম কাজী জেবুন্নেছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মিজানুর রহমান কতৃক উক্ত বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষককে সদরপুর থানা পুলিশ আটক করে জেল হাজতে প্রেরণ করেছে।

    জানা গেছে, নরপশু মিজানুর রহমানের বাসায় প্রাইভেট পড়তেন ঐ শিক্ষার্থী। প্রাইভেট পড়ানোর সময় বিভিন্ন প্রলোভন দেখিয়ে ও ভালোবাসার জ্বালে ফেলে অসামাজিক কার্যকলাপে লিপ্ত করে শিক্ষার্থীকে। শিক্ষক মিজানুর রহমান অসামাজিক কার্যকলাপের নগ্ন ছবি তার মোবাইলে ধারণ করে পুঁজি বানিয়ে ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে দীর্ঘ দিন যাবৎ দৈহিক সম্পর্ক করে আসছিল।

    গত শনিবার উপজেলার বাইশরশি জমিদার বাড়ির পরিত্যক্ত ভবনের ছাদে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণের এক পর্যায় স্থানীয় লোকজন টের পেয়ে গেলে উক্ত শিক্ষার্থীকে একা রেখে নরপশু মিজান পালিয়ে যায়। পরে বিষয়টি অবিভাবকরা জানতে পারে। বিষয়টিকে স্থানীয় ভাবে ধামাচাপা দেওয়ার চেষ্টা চালায়।

    পরে ঘটনাটি ধামা-চাপা না দিতে পারায় গত সোমবার রাতে শিক্ষার্থীর পিতা রফিকুল ইসলাম বাদী হয়ে সদরপুর থানায় নারী ও শিশু আইনে মামলা দায়ের করেন। এ ঘটনায় সদরপর থানা পুলিশ উক্ত শিক্ষককে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে।

    আরও জানা যায়, উক্ত শিক্ষক বিদ্যালয়ে যোগদানের পর থেকে তার নিকট প্রাইভেট না পড়লে তাকে পরীক্ষায় ফেল করানোর হুমকি দিয়ে একধিক শিক্ষাথীদের সাথে বিভিন্ন অসামাজিক কার্যকলাপ করে আসছিল। সম্প্রতি বিষয়টি সদরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পূরবী গোলদার জানতে পারলে ঐ শিক্ষককে সতর্ক করে দেন।

    এ ব্যাপারে সদরপুর থানা অফিসার ইনচার্জ সৈয়দ লুৎফর রহমান বলেন, অভিযুক্ত শিক্ষকের নামে বিভিন্ন অভিযোগ রয়েছে বলে আমি জানতে পারি কিন্তু তার বিরুদ্ধে লিখিত কোন অভিযোগ না পাওয়ায় আইনগত ব্যাবস্থা নিতে পারিনি। তবে বর্তমানে ধর্ষিতা শিক্ষার্থীর পিতার অভিযোগের ভিত্তিতে তাকে আমারা গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেছি।

    ধর্ষিতার পিতাসহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষার্থীদের অবিভাবক ও সচেতন মহল লম্পট শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়।

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ৬:২৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা
    01646741484 | hossainreaz694@gmail.com

    ©- 2021 shikkhasangbad24.com all right reserved