• শুক্রবার ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    পাখিউড়া সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশি নিহত

    অনলাইন ডেস্ক | ০৩ সেপ্টেম্বর ২০২০ | ১:৩৩ অপরাহ্ণ

    পাখিউড়া সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশি নিহত

    কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার নারায়ণপুর ইউনিয়নের পাখিউড়া সীমান্তে বিএসএফ এর গুলিতে ছবিল উদ্দিন (৩৫) নামের এক বাংলাদেশি গরু পাচারকারী নিহত হয়েছে।

    নিহত ছবিল একই ইউনিয়নের আইরমারী চর গ্রামের আলহাজ্ব মূসা আলীর ছেলে।

    স্থানীয় এবং জনপ্রতিনিধিরা জানায়, বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) ভোর রাতে একদল চোরাকারবরী গরু আনার জন্য কালাইয়ের চর সীমান্তের আন্তর্জাতিক পিলার ১০৩৯/৪টি এর নিকট দিয়ে ভারতের আসামের অভ্যন্তরে মন্ত্রীর চরে যায়। এসময় ভারতের আসামের রাজ্যের ৪১ ব্যাটালিয়নের বিএসএফ এর মন্ত্রীরচর ক্যাম্পের সদস্যরা তাদের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে। এসময় ছবিলের পেটে গুলি লেগে ঘটনাস্থলে লুটিয়ে পড়ে। পরে তার সহযোগীরা তাক উদ্ধার করে বাড়িতে নিয়ে আসার পথে তিনি মারা যান।

    নারায়নপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড সদস্য শাহাদৎ হোসেন জানান, বৃহস্পতিবার ভোর রাতে পাখিউড়া সীমান্ত পথে গরু চোরাচালান করতে গিয়ে বিএসএফের গুলিতে ছবিল নামের এক বাংলাদেশি ডাঙ্গোয়াল (গরু পাচারের রাখাল) নিহত হন। নিহত ছবিলের মরদেহ তার বাড়িতে আছে এবং গ্রামপুলিশের পাহারায় রয়েছে।

    নারায়নপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবর রহমান বিএসএফের গুলিতে ছবিলের নিহত হওয়ার তথ্য নিশ্চিত করে বলেন, ওই সীমান্তে মাঝেমধ্যেই এমন ঘটনা ঘটে। গরু চোরাচালান বন্ধের দাবী জানান তিনি।

    এ প্রসঙ্গে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) কুড়িগ্রাম ২২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ জামাল হোসেন জানান, নারায়নপুর সীমান্তের পাখিউড়া বর্ডার আউট পোস্টের (বিওপি) অধীন সীমান্তে এক রাউন্ড গুলির শব্দ পাওয়া গেছে বলে জানতে পেরেছি। তবে কোনও ব্যক্তির মরদেহ স্পটে পাওয়া যায়নি।

    কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশিদ বিএসএফের গুলিতে ছবিল উদ্দিনের নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ১:৩৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৩ সেপ্টেম্বর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা
    01646741484 | hossainreaz694@gmail.com

    ©- 2021 shikkhasangbad24.com all right reserved