• বৃহস্পতিবার ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

    শিরোনাম

    পাকিস্তানে ডোনাল্ড ট্রাম্পের ‘আসল’ মেয়ের সন্ধান!

    অনলাইন ডেস্ক | ০৩ ডিসেম্বর ২০২০ | ৭:১৭ অপরাহ্ণ

    পাকিস্তানে ডোনাল্ড ট্রাম্পের ‘আসল’ মেয়ের সন্ধান!

    মার্কিন প্রেসিডেন্ট হওয়ার আগে, বেশ রঙিন জীবনযাপন করতেন ডোনাল্ড ট্রাম্প। নীল দুনিয়ার তারকা স্টর্মি ডানিয়েলস-এর সঙ্গে জড়িয়ে তাকে নিয়ে আলোচনার ঝড় উঠেছিল। এরকম আরও অনেক সম্পর্কে তিনি জড়িয়েছিলেন বলে শোনা যায়। কিন্তু, তাই বলে কোনও পাকিস্তানি নারীর সঙ্গে কি তার কখনও কোনও সম্পর্ক ছিল? শুনতে অবিশ্বাস্য বলে মনে হলেও এমনই দাবি উঠেছে। ভাইরাল হয়েছে এক পাকিস্তানি নারীর ভিডিও।

    সেই ভিডিওতে দেখা যাচ্ছে ওই নারী সাংবাদিকদের সামনে দাবি করছেন, তিনিই ডোনাল্ড ট্রাম্প ‘আসল’ কন্যা। ট্রাম্প-কে তার জন্মদাতা বলে উল্লেখ করে ওই মহিলা জানান, তিনি তার বাবার সঙ্গে দেখা করতে চান। ভাইরাল হওয়া ভিডিওটিতে তিনি আরও জানিয়েছেন, তার মা-এর সঙ্গে ট্রাম্প প্রায়ই ঝগড়া করতেন।

    ভিডিওটি নতুন নয়। ২০১৮ সালের ডিসেম্বরেই প্রথম সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছিল ভিডিওটি। তবে তার পরিচয় পাওয়া যায়নি। এছাড়া ওই নারীর দাবি সত্যি কিনা, তা যাচাই করা যায়নি। ডোনাল্ড ট্রাম্প-ও এই বিষয়ে কোনও মন্তব্য করেননি। তবে ওই নারীর আচরণের সঙ্গে ডোনাল্ড ট্রাম্পের অন্তত একটি বড় মিল খুঁজে পেয়েছেন নেটিজেনরা। ট্রাম্পের মতোই কোনও প্রমাণ ছাড়া বিস্ফোরক দাবি করতে তিনি দ্বিধা করেন না।
    উল্লেখ্য, ডোনাল্ড ট্রাম্প বিয়ে করেছেন তিনবার। ১৯৭৭ সালে, চেক মডেল ইভানা জেলেনস্কোভাকে বিয়ে করেছিলেন। তাদের তিন সন্তান ডোনাল্ড ট্রাম্প জুনিয়র, ইভাঙ্কা ট্রাম্প এবং এবং এরিক ট্রাম্প। এরপর অভিনেত্রী মারলা মেপলস-এর সঙ্গে সম্পর্কের জেরে ১৯৯২ সালে ইভানার সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটে ট্রাম্পের।

    পরে ১৯৯৩ সালে মেপলস-কে বিয়ে করেন ট্রাম্প। তাদের এক কন্যা রয়েছে, টিফানি ট্রাম্প। ১৯৯৯ সালে ফের বিবাহবিচ্ছেদ। এরপর ২০০৫ সালে, ট্রাম্পের ঘরণী হন স্লোভেনীয় মডেল মেলানিয়া। তাদের এক পুত্র রয়েছে, ব্যারন ট্রাম্প। ট্রাম্প হোয়াইট হাউস ছাড়লেই মেলানিয়াও তাকে ছেড়ে যাবেন বলে গুঞ্জন রয়েছে। এরমধ্যেই ফের সেই পাকিস্তানি কন্যার পুরনো ভিডিও ভাইরাল হল। সূত্র : ডেইলি হ্যান্ট ও এশিয়া নিউজ।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৭:১৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2022 shikkhasangbad24.com all right reserved