• রবিবার ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    পশ্চিমবঙ্গে বিজেপির নতুন সভাপতি

    অনলাইন ডেস্ক | ২১ সেপ্টেম্বর ২০২১ | ৯:৪১ পূর্বাহ্ণ

    পশ্চিমবঙ্গে বিজেপির নতুন সভাপতি

    বিজেপি পশ্চিমবঙ্গ রাজ্য সভাপতি হলেন সুকান্ত মজুমদার। বর্তমানে পশ্চিমবঙ্গের বালুরঘাট লোকসভা আসনের সংসদ সদস্য। আগামী নভেম্বর মাসে বর্তমান রাজ্য সভাপতি দিলীপ ঘোষের মেয়াদ শেষ হয়ে যাচ্ছে। এর আগেই কেন্দ্রীয় বিজেপি নেতৃত্ব গতকাল (২০ সেপ্টেম্বর) সোমবার রাতে আনুষ্ঠানিকভাবে তাদের নতুন পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপি সভাপতির নাম ঘোষণা করে।

    এদিকে দিলীপ ঘোষকে সর্বভারতীয় বিজেপি সহ-সভাপতি হিসেবে নিযুক্ত করা হয়। বিজেপির রাজ্য সভাপতির পরিবর্তন রুটিন পরিবর্তন হিসেবে বিজেপির নেতৃত্ব দাবি করলেও ২০ এর বিধানসভা নির্বাচনে প্রত্যাশিত ফলাফল না করতে পারার পর থেকে দিলীপ ঘোষকে সরানোর যে কথা উঠেছিল সেটি সোমবার বাস্তবায়ন হয়।
    এদিকে নতুন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার বলেছেন, দল তার ওপর আস্থা রেখেছে তিনি নতুন দায়িত্ব পেয়ে খুশি এবং রাজ্যে সুশাসন গণতন্ত্র প্রতিষ্ঠা জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করবেন।

    এদিকে বিদায়ী রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তার নতুন দায়িত্ব পেয়ে কেন্দ্রীয় বিজেপি নেতাদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, একজন দলের অনুগত সৈনিক হিসেবে আগের মতোই তিনি নতুন দায়িত্ব পালন করবেন।
    ভবানীপুর বিধানসভার উপনির্বাচনের আগে আচমকাই কেন্দ্রীয় প্রাক্তন প্রতিমন্ত্রী আসানসোলের সংসদ বাবুল সুপ্রীয় বিজেপি ত্যাগ করে তৃণমূল কংগ্রেসে যোগ দেন। এরপর থেকেই রাজ্য বিজেপির নেতৃত্বের একাংশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন কেন্দ্রীয় নেতৃত্ব এবং রাজ্যের বিজেপি সমর্থকরাও। বাবুল সুপ্রীয় বিজেপি ছাড়া সঙ্গে রাজ্য বিজেপির সভাপতির পরিবর্তন এক নয় বলে দাবি করেছেন রাজ্য বিজেপি নেতৃত্বের একটি অংশ।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৯:৪১ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2021 shikkhasangbad24.com all right reserved