• রবিবার ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

    শিরোনাম

    ‘নৌকার বিদ্রোহী প্রার্থীদের আর কোনদিন নৌকায় চড়তে দেয়া হবে না’

    মাদারীপুর প্রতিনিধি : | ০৭ ডিসেম্বর ২০২০ | ১০:৩৩ অপরাহ্ণ

    ‘নৌকার বিদ্রোহী প্রার্থীদের আর কোনদিন নৌকায় চড়তে দেয়া হবে না’

    ‘নৌকার বিদ্রোহী প্রার্থীদের আর কখনো নৌকায় চড়তে দেয়া হবে না বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক। রোববার বিকেলে রাজৈর পৌরসভা নির্বাচনের এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

    এ সময় বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম উপস্থিত ছিলেন। এছাড়া জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদ, রাজৈর পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, রাজৈর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী নাজমা রশিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

    তিনি জাহাঙ্গীর কবির নানক আরো বলেন, যারা দলের সুবিধা নিয়ে এখন পৌর নির্বাচনে আবার দলের বিরোধীতায় নেমেছেন তাদেরকে পরিস্কার ভাবে বলছি, বিদ্রোহীদের আর কখনোই নৌকায় চড়তে দেয়া হবে না। নৌকা মানে দেশের উন্নয়ন। নৌকা মানে স্বাধীনতার চেতনা। এখনো সময় আছে, যারা দলের প্রার্থীর বিপক্ষে কাজ করছেন, তারা দলের পক্ষে কাজ করুন। আমরা নৌকার বিজয় দেখতে চাই।

    আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম বলেন, দেশের উন্নয়ন, রাজৈরের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে দলের প্রার্থীকে জয়ী করার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। যারা দলের বিরুদ্ধে কাজ করছেন তাদেরকে দল থেকে স্থায়ীভাবে বহিস্কার করা হবে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১০:৩৩ অপরাহ্ণ | সোমবার, ০৭ ডিসেম্বর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2022 shikkhasangbad24.com all right reserved