• বৃহস্পতিবার ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

    শিরোনাম

    নবীগঞ্জে বাসের ধাক্কায় গভীর খাদে অটোরিক্সা, নিহত বেড়ে ৮

    অনলাইন ডেস্ক | ০৭ ডিসেম্বর ২০২০ | ৬:৫১ অপরাহ্ণ

    নবীগঞ্জে বাসের ধাক্কায় গভীর খাদে অটোরিক্সা, নিহত বেড়ে ৮

    হবিগঞ্জের নবীগঞ্জে সিএনজি চালিত অটোরিকশায় বাসের ধাক্কায় মোট আটজন নিহত হয়েছেন। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। এছাড়া কমপক্ষে ১০ জন আহত হয়েছে বলে জানা গেছে। সোমবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একই পরিবারের ৩ জন রয়েছেন।

    উপজেলার সাতাহাইল এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে সোমবার বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

    নিহতরা হলেন- গজনাইপুর ইউনিয়নের মুড়াউরা গ্রামের আবু তাহের স্ত্রী সামিরুন বেগম (২৮), মেয়ে মারিয়া আক্তার (২), আবু তাহেরের ভাই আনু মিয়ার স্ত্রী হালিমা বেগম (২৫), সাতাইহাল গ্রামের নুরুল ইসলামের ছেলে অন্তর মিয়া (২২), সাতাইহাল (কাজীপাড়া) গ্রামের লিজা আক্তার (১৯), দেবপাড়া ইউনিয়নের লতিবপুর গ্রামের কিতাব আলী (৩০) ও অজ্ঞাত এক যুবক (২৬)। অপরজনের নাম জানা যায়নি।

    পুলিশ জানায়, কুমিল্লা থেকে সিলেটগামী বিআরটিসি পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে আউশকান্দি হতে পানিউমদাগামী অটোরিকশা ও অজ্ঞাত আরেকটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি অটোরিকশা দুমড়ে-মুচড়ে যায় এবং একটি অটোরিকশাসহ বাস মহাসড়কের পাশে গভীর খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৭ জনের মৃত্যু হয়। এ ঘটনায় বাসের যাত্রীসহ আহত হয়েছেন ১০জন। আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

    শেরপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল হক ভূইয়া জানান, খবর পেয়ে নবীগঞ্জ থানা, শেরপুর হাইওয়ে পুলিশ, গোপলার বাজার তদন্ত কেন্দ্রের পুলিশ এবং নবীগঞ্জ ও শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিটসহ স্থানীয়রা উদ্ধার কাজ শুরু করেন। প্রায় দুই ঘণ্টার প্রচেষ্টায় ৭ জনের লাশ উদ্ধার করা হয়।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৬:৫১ অপরাহ্ণ | সোমবার, ০৭ ডিসেম্বর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2022 shikkhasangbad24.com all right reserved