• সোমবার ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে গার্ড কর্তৃক সরকারি কর্মকর্তা লাঞ্ছিত

    অনলাইন ডেস্ক | ২১ অক্টোবর ২০২০ | ১২:৪০ অপরাহ্ণ

    দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে গার্ড কর্তৃক সরকারি কর্মকর্তা লাঞ্ছিত

    পঞ্চগড় থেকে ঢাকাগামী দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে যাত্রা করার সময় সেতাবগঞ্জ রেল স্টেশন থেকে বিরামপুর আসার পথে ট্রেনের কর্তব্যরত ওয়ার্কিং গার্ড কর্তৃক বিরামপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ রাজুল ইসলামকে মানসিক ও শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়। এ ঘটনায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষোভ প্রকাশ করে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানো হয়েছে।

    জানা গেছে, দিনাজপুর জেলার বিরামপুর উপজেলায় কর্মরত সমাজসেবা কর্মকর্তা রাজুল ইসলাম ছুটি শেষে মঙ্গলবার (২০ অক্টোবর) জেলার বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ রেল স্টেশন থেকে ঢাকাগামী দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে করে বিরামপুরে নিজ কর্মস্থলে যোগদানের উদ্দেশ্যে রওনা হন। সেতাবগঞ্জ স্টেশনে কোন ধরনের টিকিট কাটার ব্যবস্থা না থাকায় সেখানে টিকেট কাটতে পারেননি বলে জানান সমাজসেবা কর্মকর্তা।

    তিনি জানান, ট্রেনের মধ্যে ওয়ার্কিং গার্ড মোঃ সুমন ও আব্দুস সামাদ টিকেট দেখতে চাইলে আমি তাদের নিকট থেকে নিয়ম মাফিক ভাড়ার টাকা দেওয়ার ইচ্ছা পোষণ করে একটি টিকেট কেটে চাই। কিন্তু গার্ড টিকিট দিতে রাজি হয় না, পক্ষান্তরে শুধু ভাড়ার টাকা চাইতে থাকে। টিকেট ছাড়া বেআইনি ভাবে যাত্রা করতে রাজি না হওয়ায় এবং টিকেট চাওয়ায় গার্ডদের সাথে তার কথা কাটাকাটি শুরু হয়। এমতাবস্থায় এক পর্যায়ে গার্ড সুমন তার হাত তুলেন এবং তাকে কিল-ঘুষি মেরে লাঞ্ছিত করেন। এভাবে চলতে চলতে বেলা ১১ টা ৫৮ মিনিটে ট্রেনটি বিরামপুর স্টেশনে পৌঁছালে গার্ড তাকে ঠেলতে ঠেলতে এবং অকথ্য ভাষায় গালাগাল দিতে দিতে ট্রেনের দরজার নিকট এনে নামার সময় তাকে ধাক্কা দেয়। পরে এমন রূঢ় আচরণের কারণ কি জানতে চেয়ে গার্ডকে স্টেশন মাস্টারের কক্ষে যেতে বললে সে ট্রেন থেকে নামেনি।

    বিরামপুর রেল স্টেশনের কর্তব্যরত স্টেশন মাস্টারের নিকট এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

    এমন অনাকাঙ্ক্ষিত ঘটনার প্রেক্ষিতে বিরামপুর অফিসার্স ক্লাব তীব্র ক্ষোভ, নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে এবং একজন সরকারি কর্মকর্তার গায়ে হাত দেওয়াই ও লাঞ্ছিত করায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১২:৪০ অপরাহ্ণ | বুধবার, ২১ অক্টোবর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2021 shikkhasangbad24.com all right reserved