• শনিবার ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    দেশে ফেরত আসছেন লেগ স্পিনার আমিনুল

    অনলাইন ডেস্ক | ১০ অক্টোবর ২০২১ | ৯:৪৬ পূর্বাহ্ণ

    দেশে ফেরত আসছেন লেগ স্পিনার আমিনুল

    রুবেল হোসেন স্ট্যান্ডবাই থেকে বাংলাদেশের বিশ্বকাপের মূল দলে সুযোগ পেলেও দেশে ফেরত আসছেন দলের একমাত্র লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

    গত ৯ সেপ্টেম্বর ১৫ সদস্যের দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বে ১৫ সদস্যের মূল দলের রুবেলের মতো আমিনুল ইসলামও ছিলেন রিজার্ভ খেলোয়াড় হিসেবে। এবার তাকে প্রয়োজন মনে হচ্ছে না বিধায় দেশে পাঠানো হচ্ছে এ লেগ স্পিনারকে। প্রথমবারের মতো বিশ্বকাপে ডাক পাওয়া ক্রিকেটারদের মধ্যে আছেন আফিফ হোসেন, মোহাম্মদ নাঈম, শামীম হোসেন, শরিফুল ইসলাম, মেহেদী হাসান ও নাসুম আহমেদ।

    শেষ মুহূর্তে বিশ্বকাপের স্কোয়াডে জায়গা পান রুবেল হোসেন। সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশ বহরে রিজার্ভ প্লেয়ার হিসেবে ছিলেন তিনি। বিসিবির পক্ষ থেকে শনিবার (৯ অক্টোবর) রাতে সময় সংবাদকে এ তথ্য নিশ্চিত করা হয়। অভিজ্ঞতা আর তারুণ্যের মিশেলে গড়া এই দল বিশ্বকাপে কেমন পারফরমেন্স করে তা দেখার অপেক্ষায় টাইগার সমর্থকরা।

    আগামী ১৭ অক্টোবর শুরু হবে বাংলাদেশ দলের বিশ্বকাপ মিশন। প্রথম রাউন্ডে টাইগারদের প্রথম প্রতিপক্ষ স্কটল্যান্ড। ‌’বি‌’ গ্রুপের অন্য দুই দল স্বাগতিক ওমান ও পাপুয়া নিউগিনি। প্রথম রাউন্ডে সেরা দুই দলের মধ্যে থাকলে বাংলাদেশ পাবে সুপার-১২’র টিকিট। বাংলাদেশের সবগুলো ম্যাচ মাঠে গড়াবে ওমানে। বাছাইপর্ব উতরে যেতে পারলে মূল পর্বে বাংলাদেশ প্রতিপক্ষ হিসেবে পাবে ভারত, পাকিস্তান, আফগানিস্তান, নিউজিল্যান্ডকে। এছাড়া বাছাইপর্ব পেরিয়ে আসা একটি দলের সঙ্গেও খেলতে হবে টাইগারদের।

     

    বাংলাদেশের বিশ্বকাপ দল:
    লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান, সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ, নাঈম শেখ, সৌম্য সরকার, শামীম পাটোয়ারী ও রুবেল হোসেন।11

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৯:৪৬ পূর্বাহ্ণ | রবিবার, ১০ অক্টোবর ২০২১

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2022 shikkhasangbad24.com all right reserved