• বৃহস্পতিবার ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

    শিরোনাম

    দল নিয়ে খুশি নন তামিম

    অনলাইন ডেস্ক | ২২ নভেম্বর ২০২০ | ১২:৩০ অপরাহ্ণ

    দল নিয়ে খুশি নন তামিম

    আসন্ন বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপে নিজ দল ফরচুন বরিশাল নিয়ে নাখোশ অধিনায়ক তামিম ইকবাল। খেলোয়াড় ড্রাফটে তার দল কিছু ভুল করেছে বলে মনে করছেন তিনি। তাই অন্য পাঁচটি দলের চেয়ে শক্তির দিক দিয়ে বরিশাল পিছিয়ে আছে বলেও জানান এই অভিজ্ঞ ক্রিকেটার।

    তবে শক্তির বিচারে দল দুর্বল হলেও হাল ছাড়তে নারাজ তামিম। তাই আসরের অন্যান্য দলগুলোর বিপক্ষে ‘আউট অফ বক্স’ খেলে টুর্নামেন্টে ভাল ফল করার প্রত্যাশা করছেন তিনি।

    আসন্ন টি-টুয়েন্টি টুর্নামেন্টের জন্য কাগজে-কলমে একটি ভারসাম্যপূর্র্ণ দল গঠন করতে পারেনি বরিশাল। বোলিংএ তাসকিন আহমেদ, আবু জায়েদ রাহি, মেহেদি হাসান মিরাজ থাকলেও তারা কোনো অভিজ্ঞ ব্যাটসম্যানকে দলে নিতে পারেনি। মিডল অর্ডারের দায়িত্ব নেয়ার মত কোনো ব্যাটসম্যান দলে নেই। একমাত্র অভিজ্ঞ ব্যাটসম্যান হিসাবে আছেন তামিম ইকবাল। তাকেই উপরের দিকে ও মিডল অর্ডারের দায়িত্ব নিতে হবে। মিডল অর্ডারেই তাদের দুর্বলতা প্রকাশ পাচ্ছে।

    ব্যাটসম্যানদের মধ্যে আছেন আফিফ হোসেন, তৌহিদ হৃদয় ও ইরফান শুক্কুর। তবে বড় মঞ্চে নিজেদের এখনো প্রমাণ করতে পারেননি তারা। তামিম আশা করছে, মিডল-অর্ডারের দুর্বলতা কাটিয়ে তারা আসন্ন টুর্নামেন্টে জ্বলে উঠবে।

    শনিবার তামিম বলেন, ‘এতে কোনো সন্দেহ নেই যে, আমরা ড্রাফটে ভুল করেছি।’

    তিনি আরো বলেন, ‘আমরা অবশ্যই ড্রাফটে কিছু ভুল করেছি। তবে এটাও বুঝতে হবে ক্রিকেট হচ্ছে অনিশ্চিয়তার খেলা। আমার দলে এমন কিছু খেলোয়াড় আছে যাদের আমরা হয়তো কেউ হিসেবে ধরছি না। কিন্তু তাদের সবারই দারুণ টুর্নামেন্ট কাটাতে পারে। যেকোনো কিছু হতে পারে।’

    বিসিবি প্রেসিডেন্টস কাপে আমরা ইরফান শুক্কুর ও তৌহিদ হৃদয়সহ আরো অনেককে দেখেছি। যারা কোনো বিবেচনায় ছিলো না, সবাইকে অবাক করে দিয়েছিলো। তামিম আশা করছেন, বরিশালের হয়ে কিছু নতুন মুখ জ্বলে উঠবে।

    তিনি বলেন, ‘প্রেসিডেন্ট’স কাপে ২-৩ জন ক্রিকেটার অনেক ভাল খেলেছে, যা আমরা কেউই আশা করিনি। পরে কিন্তু তাদের নিয়েই সবচেয়ে বেশি আলোচনা হয়েছে। আমি এটাই আশা করি, আমাদের যারা তেমন লাইমলাইটে নাই, তারা ওরকম পারফরম্যান্স করবে।’

    পাঁচ দলের বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপটি শুরু হবে আগামী ২৪ নভেম্বর। উদ্বোধনী দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে বেক্সিমকো ঢাকা ও মিনিস্টার গ্রুপ রাজশাহী। দিনের দ্বিতীয় ম্যাচে লড়বে ফরচুন বরিশাল ও জেমকন খুলনা।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১২:৩০ অপরাহ্ণ | রবিবার, ২২ নভেম্বর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2022 shikkhasangbad24.com all right reserved