• শুক্রবার ৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    ঢাকা থেকে ২ জেএমবি সদস্যকে গ্রেপ্তার করেছে মাদারীপুর র‌্যাব-৮

    অনলাইন ডেস্ক | ০৬ অক্টোবর ২০২০ | ১০:১৪ অপরাহ্ণ

    ঢাকা থেকে ২ জেএমবি সদস্যকে গ্রেপ্তার করেছে মাদারীপুর র‌্যাব-৮

    মাদারীপুরের রাজৈর থানায় সন্ত্রাস বিরোধী আইনে র‌্যাব-৮ এর দায়ের করা মামলার আসামী নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির সক্রিয় সদস্য মোঃ জোহাইর মমতাজ জোহা (৩৮) ও মাহমুদুন নবী অনিক (২৬)কে গ্রেফতার করেছে র‌্যাব।

    সোমবার বিকেলে ডিএমপি ঢাকার কলাবাগান ও মোহাম্মদপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। মোঃ জোহাইর মমতাজ জোহা জামালপুর জেলার রেখীরপাড়া এলাকার মোঃ নিজামুল হকের ছেলে এবং মাহমুদুন নবী অনিক ঢাকার মোহাম্মদপুরের আব্দুর রাজ্জাকের ছেলে। মঙ্গলবার বিকালে প্রেস রিলিজের মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানায় র‌্যাব ৮।

    র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের অধিনায়ক সিনিয়র এএসপি মোঃ ইফতেখারুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে আসামী মোঃ জোহাইর মমতাজ জোহা ঢাকার কলাবাগান এলাকায় বসবাস করছে এবং অপর আসামী মাহমুদুন নবী অনিক মোহাম্মদপুরের শাজাহান রোডে অবস্থান করছে।

    সোমবার বিকালে ডিএমপি ঢাকার লেক সার্কাস কলাবাগান থেকে আসামী মোঃ জোহাইর মমতাজ জোহাকে গ্রেপ্তার করা হয় এবং ডিএমপি ঢাকার মোহাম্মদপুরের শাজাহান রোড থেকে অপর আসামী মাহমুদুন নবী অনিককে গ্রেপ্তার করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উভয় আসামী জেএমবি’র দাওয়াতি কার্যক্রমে সম্পৃক্ত বলে স্বীকার করে এবং দাওয়াতি কাজ পরিচালনার জন্য গোপন মিটিং, লিফলেট বিতরণ ও সদস্য সংগ্রহ করত বলেও প্রাথমিকভাবে স্বীকার করে। তারা বেশ কিছু বছর ধরে জেএমবি কার্যক্রমের সাথে জড়িত রয়েছে। বিভিন্ন সময় পূর্বে গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদেও আটককৃত আসামীদের বিরুদ্ধে উগ্রপন্থী কাজের সাথে সংশ্লিষ্টতা পাওয়া যায়। গ্রেপ্তারকৃত আসামীদের নামে মাদারীপুরের রাজৈর থানায় সন্ত্রাস বিরোধী আইনে মামলা রয়েছে।

    গ্রেপ্তারকৃত আসামীদের উক্ত মামলায় মাদারীপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হস্তান্তর করা হয়েছে।

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ১০:১৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৬ অক্টোবর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2021 shikkhasangbad24.com all right reserved