• সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    ডিপো কেন্দ্রীক যে অনিয়ম তা শক্তভাবে নিয়ন্ত্রণ জরুরি: কাদের

    অনলাইন ডেস্ক | ২৫ জুলাই ২০২০ | ৪:৪৭ অপরাহ্ণ

    ডিপো কেন্দ্রীক যে অনিয়ম তা শক্তভাবে নিয়ন্ত্রণ জরুরি: কাদের

    বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের (বিআরটিসি) সমস্যা শ্রমিক কর্মচারিতে নয়, ডিপো কেন্দ্রীক যে অনিয়ম তা শক্তভাবে নিয়ন্ত্রণ জরুরি। কেউ জবাবদিহিতার ঊর্ধ্বে নয়। বিআরটিসিকে অনিয়মের ধারা থেকে বেরিয়ে আসতে হবে। এমনটাই বললেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

    আজ শনিবার বিআরটিসি’র প্রধান কার্যালয়ে ঈদ সার্ভিস উপলক্ষে বিআরটিসি’র গৃহীত পদক্ষেপ ও দিক নির্দেশনামূলক আলোচনা সভায় এসব কথা বলেছেন।

    ওবায়দুল কাদের বলেন, ঈদের সময় সড়ক দুর্ঘটনা বেড়ে যায়, ঘটে মূল্যবান প্রাণহানি তাই ঈদ পূর্ববর্তী এবং পরবর্তী যাত্রায় সতর্কতার সাথে গাড়ি চালানোয় পরিবহন মালিক শ্রমিকদের অনুরোধ জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী। তিনি ঈদের পর কোনরূপ শৈথিল্য না দেখিয়ে কড়া নজরদারির জন্য জেলা পুলিশ, হাইওয়ে পুলিশসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান।

    আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনার হাত ধরেই দেশে স্থাপিত হয়েছে হাজার হাজার কমিউনিটি ক্লিনিক। চিকিৎসা সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে বিভিন্ন জেলায় স্থাপন করেছে মেডিকেল কলেজ এবং বিভাগীয় পর্যায়ে স্থাপন করা হচ্ছে মেডিকেল বিশ্ববিদ্যালয়।

    ওবায়দুল কাদের আরও বলেন, আস্থার সাথে মনেবল দৃঢ় রেখে এবং স্বাস্থ্যবিধি মেনে নিজেদের সুরক্ষিত রাখতে হবে তাহলেই করোনার এ অমানিশা কেটে আবারও আমরা চিরচেনা সতেজ পৃথিবীতে, পরিচিত কোলাহলে ফিরতে পারবো।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৪:৪৭ অপরাহ্ণ | শনিবার, ২৫ জুলাই ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2021 shikkhasangbad24.com all right reserved