• শুক্রবার ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    ঝড়-বৃষ্টি উপেক্ষা করে কর্দমাক্ত কাঁচা রাস্তা মাড়িয়ে উন্নয়নের পথে এগিয়ে চলছেন জনতার এমপি নিক্সন চৌধুরী

    অনলাইন ডেস্ক | ২৪ অক্টোবর ২০২০ | ১০:৫৬ অপরাহ্ণ

    ঝড়-বৃষ্টি উপেক্ষা করে কর্দমাক্ত কাঁচা রাস্তা মাড়িয়ে উন্নয়নের পথে এগিয়ে চলছেন জনতার এমপি নিক্সন চৌধুরী

    দেশের অধিকাংশ জেলায় শুক্রবার ও শনিবার বৃষ্টি ও দমকা থেকে ঝোড়ো হাওয়া বয়ে গেছে। কোথাও কোথাও বজ্রপাত ও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টিও হয়েছে। এসব ঝড়-বৃষ্টি উপেক্ষা করে নিজের নির্বাচনি এলাকার উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শন করেছেন জনতার এমপি খ্যাত ফরিদপুর-৪ (ভাঙ্গা, চরভদ্রাসন এবং সদরপুর উপজেলা) আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন।

    প্রতিবেদনের আপনারা যে ছবি ছবিটি দেখতে পাচ্ছেন ছবিটি ভাষানচর ইউনিয়নের মুন্সী গ্রাম থেকে শনিবার তোলা। কর্দমাক্ত কাঁচা রাস্তা পরিদর্শন করছেন এমপি নিক্সন চৌধুরী। তার পেছনে রয়েছেন ভাষানচর ইউনিয়নের চেয়ারম্যান ছমির বেপারী।

    খোঁজ নিয়ে জানা গেছে, নিক্সন চৌধুরী এমপি হওয়ার আগে ফরিদপুর-৪ আসনে তেমন উন্নয়ন হয়নি। মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে অনেকে এই অঞ্চলে এমপি নির্বাচিত হলেও উন্নয়নের ধারের কাছেও যাননি। তারা জনগণকে ধোঁকা দিয়েছিলেন। গত ৭ বছরে এমপি মুজিবুর রহমান নিক্সন চৌধুরী অবহেলিত এ জনপদের উন্নয়ন করেছেন। বর্তমানে এই এলাকায় ব্যাপক উন্নয়ন হচ্ছে। কাঁচা রাস্তা পাকা হচ্ছে। খালে কালভার্ট, নদীতে সেতু হচ্ছে যা সবই নিক্সন চৌধুরীর অবদান।

    সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান বলেন, নিক্সন চৌধুরীর বলিষ্ঠ হাতের স্পর্শে সব যেন আজ হয়ে উঠেছে স্বর্ণালোকিত। আঁধার কেটে গিয়ে আলোর রোশনাই ছড়িয়ে পড়েছে সর্বত্র। গত ৭ বছরে হয়েছে এই অভূতপূর্ণ পরিবর্তন। প্রতিটি গ্রাম, ইউনিয়ন, উপজেলায় অভাবনীয়, উন্নয়ন হয়েছে। গ্রাম, ইউনিয়ন ও উপজেলায় শহুরে জীবনের গতি এসেছে। বিদ্যুতের আলোয় বদলে গেছে জীবনযাপন পদ্ধতি। আধুনিকতা আর উন্নয়নের ছোঁয়া সর্বত্র। খানাখন্দে ভরা নেই সড়ক। কাঁচা সড়কও তেমন দেখা যায় না। নিক্সন চৌধুরীর বদৌলতে সবকিছু আমূল বদলে গিয়ে এক নতুন জীবন যেন পেয়েছে সবাই।

    ভাঙ্গা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাদাত হোসেন বলেন, নিক্সন চৌধুরী সততা ও স্বচ্ছতার সঙ্গে কাজ করে তিনি আজ সর্বজননন্দিত নেতা। মানুষের ভালোবাসায় এ জনপদের মাটি আর মানুষের নেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পেরেছেন। তিনি বিশ্বাস করেন ‘রাজনীতি করতে হলে জনগণের পাশে থাকতে হবে, জনগণের মৌলিক অধিকার সম্পর্কে সচেতন হতে হবে। তাদের ন্যায্যতা যেন হরণ না হয় তা নিশ্চিতে পদক্ষেপ নিতে হবে।’ এ বিশ্বাস ধারণ করেই তিনি জনগণের সুখ-দুঃখের সাথী। জনপ্রতিনিধি হিসেবে গত ৭ বছরে নিজের স্বীয় অবস্থান তৈরি করেছেন। ভবিষ্যৎ প্রজন্মের জন্য হয়ে উঠেছেন অনুকরণীয় দৃষ্টান্ত।

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ১০:৫৬ অপরাহ্ণ | শনিবার, ২৪ অক্টোবর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা
    01646741484 | hossainreaz694@gmail.com

    ©- 2021 shikkhasangbad24.com all right reserved