• সোমবার ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

    শিরোনাম

    জমি দখল নিয়ে যুবলীগ কর্মীর চোখ উপড়ে দিল প্রতিপক্ষ

    অনলাইন ডেস্ক | ১৩ নভেম্বর ২০২০ | ৯:২৪ অপরাহ্ণ

    জমি দখল নিয়ে যুবলীগ কর্মীর চোখ উপড়ে দিল প্রতিপক্ষ

    শেরপুরে নকলায় সরকারি খাসজমির দখল নিয়ে চাচা ও চাচাতো ভাইদের হামলায় যুবলীগ নেতাকর্মী সহোদর দুই ভাই আহত হয়েছেন। এ ঘটনায় চাচা আজমত আলী, চাচাতো ভাই মোখলেছ ও মোশাররফের দেশীয় ধারালো অস্ত্রের আঘাতে যুবলীগ কর্মী খোকন মিয়ার বাম চোখ উপড়ে গেছে। আর তার বড় ভাই বানেশ্বর্দী ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক মিন্টু মিয়ার হাতের আঙুল কেটে দুই হাত ভেঙে দেওয়া হয়েছে।

    আজ শুক্রবার বেলা ১১টার দিকে নকলার আড়িয়াকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় খোকন মিয়াকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    স্থানীয় সূত্রে জানা যায়, নকলার বানেশ্বর্দী মৌজার ধুবলাকুড়ি বিলপাড়ের ৩০ শতাংশ সরকারি খাসজমি ভোগদখল নিয়ে যুবলীগ নেতা মিন্টু মিয়ার সাথে তার চাচা আজমত আলীর দ্বন্দ্ব দেখা দেয়। এর জের ধরে শুক্রবার সকালে মিন্টু মিয়া ও খোকন মিয়ার উপর দেশীয় অস্ত্র-স্বস্ত্র নিয়ে আক্রমণ করেন আজমত আলী এবং তার ছেলে মাখলেছ ও মোশাররফ। এ সময় প্রতিপক্ষের দেশীয় ধারালো অস্ত্রের আঘাতে খোকনের বাম চোখ উপড়ে পড়ে এবং মিন্টু মিয়ার আঙুল কেটে দুই হাত ভেঙে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসার পর খোকন মিয়াকে গুরুতর অবস্তায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

    এ ব্যাপারে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন শাহ’র সাথে সন্ধ্যায় মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে খোঁজ নিয়ে দেখব। অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৯:২৪ অপরাহ্ণ | শুক্রবার, ১৩ নভেম্বর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2022 shikkhasangbad24.com all right reserved