• রবিবার ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

    শিরোনাম

    গ্যালারিতে অস্ট্রেলিয়ান তরুণীকে বিয়ের প্রস্তাব ভারতীয় তরুণের, অতঃপর…

    অনলাইন ডেস্ক | ২৯ নভেম্বর ২০২০ | ৯:৩৯ অপরাহ্ণ

    গ্যালারিতে অস্ট্রেলিয়ান তরুণীকে বিয়ের প্রস্তাব ভারতীয় তরুণের, অতঃপর…

    গ্যালারিতে এক অস্ট্রেলিয়ান তরুণীকে বিয়ের প্রস্তাব দিয়েছেন ভারতীয় তরুণ। এমন মুহূর্ত ফুটে ওঠে গ্যালারির স্ক্রীনেও। কয়েক মুহূর্ত যেন থমকে যায় গ্যালারি। বন্ধ থাকে খেলাও। রিববার সিডনি ক্রিকেট গ্রাউন্ডে অস্ট্রেলিয়া-ভারত ম্যাচে ঘটে গেল এমন ঘটনা।

    জানা গেছে, দীর্ঘদিনের প্রেমকে পরিণয়ে রূপ দিতে অস্ট্রেলিয়ান সমর্থককে বিয়ের প্রস্তাব দেন ভারতীয় সমর্থক। কয়েক মুহূর্ত ভেবে সেই প্রস্তাবে সাড়া দেন অসি তরুণী। সঙ্গে সঙ্গে শুরু হয় দর্শকদের উল্লাস।

    সরকারবিরোধী বিক্ষোভে উত্তাল ফ্রান্স

    ঘটনা ভারতীয় ইনিংসের ২০ ওভারের সময়। অস্ট্রেলিয়ার ছুড়ে দেয়া ৩৯০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ভারতের সংগ্রহ তখন ২ উইকেটে ১২৬ রান। ক্রিজে ছিলেন অধিনায়ক বিরাট কোহলি (৪২ বলে ৩৫) ও লোকেশ রাহুল (২৯ বলে ৩০)। ম্যাচ জিততে ভারতের তখন ১৮০ বলে দরকার ২৬৪ রান।

    ম্যাচে যখন ভারতের এই অবস্থা, তখন গ্যালারিতে আরও ঝুকিপূর্ণ কাজের সিদ্ধান্তই নেন এক ভারতীয় সমর্থক। মাঠের খেলাও বন্ধ করে দেয়া হয় কয়েক সেকেন্ডের জন্য। বড় পর্দায় দেখানো হয় এক অস্ট্রেলিয়ান তরুণীর সামনে হাঁটু গেড়ে বসে আছেন ভারতীয় সমর্থক, হাতে আংটি। বোঝাই যাচ্ছিল, বিয়ের প্রস্তাব দিচ্ছেন সেই ভারতীয় সমর্থক।

    ধারাভাষ্য কক্ষে তখন মাইক হাতে ধারাভাষ্যকার বলেই চলেছেন, ‘প্লিজ সে ইয়েস’, ‘প্লিজ সে ইয়েস’। কয়েক মুহূর্ত পর সেই তরুণী সম্মতি দেন প্রস্তাবে। সঙ্গে সঙ্গে আলিঙ্গনে আবদ্ধ হন দুজনে। মাঠে থাকা অস্ট্রেলিয়ান অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল হাততালি দেন ভারতীয় সমর্থকের এ সফলতায়।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৯:৩৯ অপরাহ্ণ | রবিবার, ২৯ নভেম্বর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2022 shikkhasangbad24.com all right reserved