• রবিবার ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    গোপালগঞ্জে নতুন করে করোনায় আক্রান্ত ১৮

    গোপালগঞ্জ প্রতিনিধি | ২৫ জুন ২০২০ | ৫:১৭ অপরাহ্ণ

    গোপালগঞ্জে নতুন করে করোনায় আক্রান্ত ১৮

    গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখের করোনা পজেটিভ সনাক্ত হয়েছে। গতকাল বুধবার (২৪ জুন) রাতে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুশান্ত বৈদ্য বিষয়টি নিশ্চিত করেছেন।

    তিনি জানান, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আয়নাল হোসেন শেখ কয়েক দিন ধরে জ্বরসহ করোনার বিভিন্ন উপসর্গ নিয়ে ভুগছিলেন। গত মঙ্গলবার তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। গতকাল বুধবার রাতে তার করোনা পজেটিভ বলে রিপোর্ট আসে। তিনি নিজ বাড়িতে আইসোলেশনে আছেন।

    অন্যদিকে, গোপালগঞ্জের সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ জানিয়েছেন, আজ নতুন করে ১৮ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা ৫৩৯ জনে দাঁড়িয়েছে। নতুন করে আক্রান্তদের মধ্যে গোপালগঞ্জ সদর উপজেলায় ৪ জন, টুঙ্গীপাড়ায় ৪ জন, কোটালীপাড়ায় ২ জন, কাশিয়ানীতে ৩ জন ও মুকসুদপুর উপজেলায় ৫ রয়েছেন।
    তিনি আরও বলেন, আক্রান্তদের আইসোলেশন নেয়ার পাশাপাশি পরিবারের সদস্যদের হোম কেয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। একই সাথে আক্রান্তদের বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ী লকডাউন করা হয়েছে।

    তিনি জানিয়েছেন, এ পর্যন্ত জেলায় মৃত্যুবরণ করেছেন ৯ জন। মৃত্যুবরণকারীদের মধ্যে গোপালগঞ্জ সদর উপজেলায় ২ জন, টুঙ্গীপাড়ায় ১ জন, কাশিয়ানী ২ জন ও মুকসুদপুর উপজেলায় ৪ জন রয়েছেন।

    মোট আক্রান্তের মধ্যে গোপালগঞ্জ সদর উপজেলায় ১২৩ জন, টুঙ্গীপাড়ায় ৭৪ জন, কোটালীপাড়ায় ৮২ জন, কাশিয়ানীতে ১২৩ জন ও মুকসুদপুর উপজেলায় ১৩৭ রয়েছেন। সুস্থ হয়ে বাড়িতে ফিরেছেন গোপালগঞ্জ সদর উপজেলায় ৩৬ জন, টুঙ্গীপাড়ায় ৩৮ জন, কোটালীপাড়ায় ৫১ জন, কাশিয়ানীতে ৮৪ জন ও মুকসুদপুর উপজেলায় ৭১ জন।

    মোট আক্রান্তদের মধ্যে ২৮০ জন সুস্থ হয়েছেন। বাকী ২৫০ জন জেলার বিভিন্ন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ও বাড়ীতে চিকিৎসাধীন রয়েছেন। জেলায় ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীসহ ৪৬ জন আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত জেলায় ৪ হাজার ৬২৬ জনের নমুনা পরীক্ষা সম্পন্ন হয়েছে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৫:১৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ জুন ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2021 shikkhasangbad24.com all right reserved