• বৃহস্পতিবার ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

    শিরোনাম

    গাইবান্ধায় যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

    অনলাইন ডেস্ক | ১২ নভেম্বর ২০২০ | ১২:৫৪ অপরাহ্ণ

    গাইবান্ধায় যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

    বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গাইবান্ধা জেলা শাখা বুধবার বিভিন্ন কর্মসূচি পালন করে। কর্মসূচির মধ্যে ছিল দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে মাল্যদান, আলোচনা ও দুস্থদের মাঝে খাবার বিতরণ।

    গাইবান্ধা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা যুবলীগের সভাপতি সরদার মো. শাহীদ হাসান লোটন। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা যুবলীগের সাবেক সভাপতি এবং বর্তমানে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রেজা, জেলা যুবলীগের সাবেক সভাপতি এবং বর্তমানে পৌর মেয়র, শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন ও জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং বর্তমানে শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এমারুল ইসলাম সাবিন।

    জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আহসান হাবিব রাজীবের পরিচালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পিয়ারুল ইসলাম ও মৃদুল মোস্তাফিজ ঝন্টু, জেলা যুবলীগ নেতা খন্দকার তানভীর রায়হান তুহিন, সদর উপজেলা যুবলীগের আহবায়ক আবু বকর কাজল, যুগ্ম আহবায়ক হারুন অর রশিদ হারুন ও মুকুল মিয়া, শহর যুবলীগের আহবায়ক শাহনেওয়াজ পলাশ, যুগ্ম আহবায়ক আশরাফুল ইসলাম পলাশ ও রকি দেব, জেলা ছাত্রলীগের সভাপতি মো. আসিফ সরকার প্রমুখ।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১২:৫৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১২ নভেম্বর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2022 shikkhasangbad24.com all right reserved