• শুক্রবার ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

    শিরোনাম

    কাঠালবাড়ি ঘাটে ট্রাক শ্রমিক ও ফেরি স্টাফদের সংর্ঘষ,আহত -৪

    অনলাইন ডেস্ক | ১৩ সেপ্টেম্বর ২০২০ | ৪:৪৫ অপরাহ্ণ

    কাঠালবাড়ি ঘাটে ট্রাক শ্রমিক ও ফেরি স্টাফদের সংর্ঘষ,আহত -৪

    ফেরিতে বেশি ট্রাক উঠানোর দাবী নিয়ে মাদারীপুরের শিবচরের কাঠালবাড়ি ঘাটে ট্রাক শ্রমিক ও ফেরি স্টাফদের ব্যাপক সংর্ঘষের ঘটনা ঘটেছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রন করলেও সংর্ঘষের ঘটনায় অন্তত ৪জন আহত হয়েছে। এদিকে আজো নাব্যতা সংকটের কারনে মাত্র ৪/৫টি ফেরি কোনরকমে চলছে। বন্ধ রয়েছে রো রো ও ডাম্ব ফেরি। ঘাটে আটকা রয়েছে কয়েক শ ট্রাক।
    বিআইডব্লিউটিসি,বিআইডব্লিউটিএসহ একাধিক সুত্রে জানা যায়, নাব্যতা সংকটে ১০ দিন ফেরি চলাচল বন্ধের পর গত ২দিন ধরে দিনের বেলা কোনমতে ৪/৫টি কেটাইপ ফেরি চলছে। বন্ধ রয়েছে রো রো ও ডাম্ব ফেরি। রবিবার দুপুরে কেটাইপ ফেরি কিশোরী শিমুলিয়া থেকে ৩টি ট্রাকসহ যানবাহন বোঝাই করে কাঠালবাড়ি ৩ নং ঘাটে পৌছে। ফেরিটি আনলোড হওয়ার পর দীর্ঘদিন ধরে ঘাটে আটকা ট্রাক শ্রমিকরা ৩টি ট্রাক পার করার দাবী জানায়। কিন্তু ফেরিটির শুকানি জাকির হোসেন মাত্র ১টি ট্রাক নিতে চায়। এনিয়ে উভয় পক্ষের কথা কাটাকাটির এক পর্যায়ে সংর্ঘষ বাধে। সংর্ঘষের শুরুতে ফেরির স্টাফরা বেপরোয়া আচরন করলে ব্যাপক সংর্ঘষ বেধে যায়। সংর্ঘষে উভয় পক্ষ একে অপরের উপর লাঠিসোটা নিয়ে হামলা চালায়। ইটপাটকেল ছুড়ে। এতে উভয় পক্ষের অন্তত ৪ জন আহত হয়। খবর পেয়ে ঘাটে কর্তব্যরত জেলা পুলিশ ও শিবচর থানা পুলিশ পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে নেয়। পরে উভয় পক্ষকে নিয়ে সমঝোতা বৈঠক করে পুলিশ। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

    ঘাটে কর্তব্যরত পুলিশের পরিদর্শক মোঃ মনিরুল ইসলাম বলেন, ফেরিতে ট্রাক বেশি উঠানো নিয়ে সংর্ঘষ বাধে। ওপার থেকে ৩টি ট্রাক নিয়ে পার হয় ফেরিটি। এপার থেকেও ট্রাক শ্রমিকরা ৩টি ট্রাক পার করার দাবী করে। ফেরি স্টাফদের দাবী নদীতে নাব্যতা সংকট থাকায় বেশি ট্রাক বহন করা যাচ্ছে না। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৪:৪৫ অপরাহ্ণ | রবিবার, ১৩ সেপ্টেম্বর ২০২০

    shikkhasangbad24.com |

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১ 
    advertisement

    সম্পাদক ও প্রকাশক : জাকির হোসেন রিয়াজ

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বাড়ি# ১, রোড# ৫, সেক্টর# ৬, উত্তরা, ঢাকা

    ©- 2022 shikkhasangbad24.com all right reserved